মেইন ম্যেনু

সাত সন্তানের সঙ্গে রোনালদোর চাই সাত ব্যালন ডি’অর!

দুনিয়াজোড়া নাম তাঁর। এই সময়ের সেরা ফুটবলারও তিনি। কিছুদিন আগে নিজের পালকে যোগ করেছেন ফিফার দ্য বেস্ট পুরস্কার। তিনি রিয়াল মাদ্রিদের পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। যিনি সাতটি ব্যালন ডি’অর জিততে চান। এর সঙ্গে মিলিয়ে তিনি সন্তানও নিতে চান সাতটি। এরই মধ্যে হয়ে গেছে চারটি। সেখানে বাকি রয়েছেন তিনটি। সাত ব্যালন ডি’অর পাওয়ার সঙ্গে সঙ্গে সাত সন্তানের কোটাও নিশ্চয় পূরণ হবে রোনালদোর!

ফুটবল ও ব্যক্তিগত জীবনের কথা নিজেই জানিয়েছেন সিআর সেভেন। এ বছর পঞ্চম ব্যালন ডি’অর জয়ের দারুন সম্ভাবনা আছে ২০১৬-১৭ মৌসুমে রিয়াল মাদ্রিদকে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতানো রোনালদোর। এরই মধ্যে টানা দ্বিতীয়বারের মতো ফিফার দেওয়া ‘বেস্ট ফিফা মেনস প্লেয়ার’-এর পুরস্কার পেয়েছেন তিনি। তবে পুরস্কার আর শিরোপা জয় ছাড়াও অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে সম্প্রতি চতুর্থ সন্তানের বাবা হওয়া রোনালদোর।

ফ্রান্সের পত্রিকা লেকিপকে রোনালদো বলেন ,‘আমি ব্যালন ডি’অর নিয়ে চিন্তা করছি না। আমার বয়স এখন ৩২; তেত্রিশের কাছাকাছি। আমার জগৎটা কেবল ফুটবল নিয়ে নয়; অন্য গুরুত্বপূর্ণ বিষয়ও আছে। আমি জানি, ব্যালন ডি’অরের প্যানেলে এখনও ভোটিং চলছে। এটা জয়ের ব্যাপারে আমি আত্মবিশ্বাসী, চিন্তিত নই। যদি আপনারা আমাকে জিজ্ঞেস করেন-আমি এটা জিততে চাই কিনা? তাহলে অবশ্যই বলব, হ্যাঁ।”

গত সপ্তাহে রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেস জন্ম দিয়েছেন মেয়ে আলানা মার্টিনার। চার সন্তানের জনক রোনালদো এখানেই থামতে চান না। তাঁর আরও তিন সন্তান চাই,‘ আমি সাতটা সন্তান এবং একই সংখ্যক ব্যালন ডি’অর চাই। যতদিন আমি খেলব, সবগুলো জয়ের আকাঙ্ক্ষাই আছে আমার। তাই আমার স্বপ্ন পঞ্চম ব্যালন ডি’অর জেতা। পরের বছরেরটা জেতা এবং এরপর আরও একটার খোঁজে থাকা।’






মন্তব্য চালু নেই