মেইন ম্যেনু

সাপের মাথা কামড়ে খেয়ে যুবকের প্রতিশোধ

প্রতিশোধের জন্য কাণ্ডজ্ঞান হারিয়ে জ্যান্ত সাপের মাথা চিবিয়ে খেলেও সুখ মেলেনি যুবকের। বরং সাপের বিষ পেটে ঢুকে বাকি জ্ঞান যা ছিল তা হারিয়ে অজ্ঞান অবস্থায় তাকে যেতে হয় হাসপাতালে! ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে! দেশটির সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, গত শনিবার মোগহাগঞ্জের কমিউনিটি হেলথ সেন্টারে একটি ফোন আসে।

এক ব্যক্তি ফোনে জানান, শুকলাপুর ভাগার নামক গ্রামে এক কৃষক সাপের কারণে সংজ্ঞা হারিয়েছেন। হাসপাতাল থেকে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স পাঠানো হয়। সেদিনই সন্ধ্যা ৭টার দিকে জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাহেন্দ্রা ভার্মা রুগীকে পরীক্ষা করে দেখেন।

হাসপাতাল থেকে প্রথমে ধারণা করা হয়েছিল সোনেলাল নামের ওই যুবককে সাপে কামড়েছে। কিন্তু পুরো শরীর পরীক্ষা করেও কোনো আলামত পেতে তারা ব্যর্থ হয়। পরে চিকিৎসকেরা জানতে পারেন, কামড়ের প্রতিশোধ হিসেবে সাপের মাথা চিবিয়ে খেয়েছিলেন ওই যুবক।

কিন্তু যে রাগে যুবকের এই কাণ্ড, তারই সত্যতা পাননি চিকিৎসকেরা। তবে সংজ্ঞা হারানোর কারণও কিন্তু বিষ! সাপে না কামড়ালেও সোনেলাল সাপের মাথা চিবিয়ে ফেলায় বিষ ঢুকে যায় তার পেটে। তারই ক্রিয়ায় এমন অবস্থা।

কিন্তু সোনেলালের দুই প্রতিবেশীরা জানিয়েছিলেন, সাপে কামড়েছে এই কথা বলেই সাপকে খুঁজে তারপর সেটির মাথা কামড়ে চিবিয়ে খান যুবক। কিন্তু কামড়ের দাগ না থাকার কথা চিকিৎসকেরা বলায় তারা জানায় ঘটনার সময় সোনেলাল একাই ছিলেন।

জ্ঞান ফেরার পর অবশ্য সোনেলাল দাবি করেন, সাপের কামড় খাওয়ার পর সেই সাপটিকেই খুঁজে বের করেন তিনি। এরপরে সাপের মাথা কামড়ে চিবিয়ে ফেলেন। অবশ্য তা গেলেননি সোনেলাল।



মন্তব্য চালু নেই