মেইন ম্যেনু

সালমানকে চুমু খেতে চান শাহরুখ!

বলিউডের খানদের মাঝে পেশাগত তীব্র লড়াই থাকলেও বন্ধুত্বের সম্পর্কও কম গাঢ় নয়। বিশেষ করে বলিউডের ভাইজান সালমানের খানের সঙ্গে কিংখান শাহরুখ বা ‘মি. পারফেক্টসনিস্ট’ আমির খানের। সম্প্রতি আবারও তার প্রমাণ দিলেন সালমান খান ও শাহরুখ খান।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘জিরো’। ছবিতে তার সহশিল্পী হিসেবে আছেন সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। ছবিটি নিয়ে ইতোমধ্যেই দর্শকদের মধ্যে যথেষ্ট আগ্রহ সৃষ্টি হয়েছে। কারণ এই ছবিতে প্রথমবার শাহরুখ খানকে বামনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আর অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে ভাইজান সালমান খানকে।

এই ছবি রিলিজের আগে সালমান খানকে চুমু খেতে চাইলেন শাহরুখ খান। অবশ্য এর কারণও সোশ্যাল মিডিয়ায় খোলসা করেছেন তিনি। মঙ্গলবার জিরো ছবির নতুন একটি গান রিলিজ হয়েছে। আর তা নিয়ে টুইট করেছে সালমান লিখেছেন, ‘বন্ধুর জন্য, বন্ধুত্বের জন্য, প্রেম যারা করে তাদের জন্য, প্রেমের জন্য, ইশকবাজি রিলিজ করল…।’ এভাবে শাহরুখের প্রতি সৌজন্য প্রকাশ করেন সালমান।

উত্তরে শাহরুখের টুইট, ‘ধন্যবাদ ভাই। আমাদের গোটা টিমের তরফ থেকে ধন্যবাদ। আবার তোমার গালে চুমু খেতে ইচ্ছে করছে।’ অবশ্য ‘জিরো’ ছবির একটি দৃশ্যেও দেখা যাবে সালমানকে চুমু খেয়েছেন শাহরুখ।

এর মাধ্যমে পেশাগত ভাবে তাদের মধ্যে যতই লড়াই থাকুক না কেন, শেষ পর্যন্ত দুই খানের বন্ধুত্বেরই জয় প্রকাশ পেয়েছে।



মন্তব্য চালু নেই