মেইন ম্যেনু

সালমানের পর এবার দোষী সাব্যস্ত রাজপাল

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত হয়ে দুই রাত জেলে কাটিয়ে ক’দিন আগেই মুক্ত হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। আর এবার বলিউডের আরেক অভিনেতা রাজপাল যাদব দোষী সাব্যস্ত হয়েছেন ৫ কোটি টাকা ঋণের একটি মামলায়।

রাজপাল একা নন, তার সঙ্গে দোষী সাব্যস্ত হয়েছেন তার স্ত্রী রাধা যাদবও। ‘আতা পাতা লাপাতা’ নামে একটি চলচ্চিত্র নির্মাণের জন্য রাজপাল-রাধা দম্পতি তাদের কোম্পানির নামে ৫ কোটি টাকা ঋণ নিয়েছিলেন। সেই ঋণ শোধ না করার মামলাতে দোষী সাব্যস্ত হয়েছেন তারা।

দিল্লির অতিরিক্ত মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অমিত আরোরার আদালতে দোষী সাব্যস্ত হয়েছেন তারা। মামলার অভিযোগে বলা হয়, আতা পাতা লাপাতার নির্মাণ কাজ শেষ করার জন্য দিল্লির ব্যবসায়ী রাজীব শর্মার কাছ থেকে রাজপালের কোম্পানি শ্রী নওরাং গোদভারি এন্টারটেইনমেন্টের নামে ৫ কোটি টাকা নেয়া হয়।

২০১২ সালের ৮ আগস্টের চুক্তি অনুযায়ী সুদ-আসলসহ রাজপাল মোট ১১ কোটি ১০ লাখ ৬০ হাজার ৩৫০ টাকা দিতে সম্মত হয়েছিলেন। পরে বিষয়টি নিয়ে দু’পক্ষ দ্বন্দ্বে জড়ালে বিষয়টি হাইকোর্টে গড়ায়। সেখানে রাজপাল ৭ কোটি টাকা পরিশোধের প্রতিশ্রুতি দেন।

তবে ওই টাকা পরিশোধে পরে রাজপালের পক্ষ থেকে যে ৭টি চেক ইস্যু করা হয় অপর্যাপ্ত তহবিলের কারণে তার সবগুলোই প্রত্যাখ্যাত হয়।

তবে রাজপালের দাবি এ টাকা তিনি ঋণ নেননি, বরং সেটি বিনিয়োগ করা হয়েছিল।

সূত্র : হিন্দুস্তান টাইমস



মন্তব্য চালু নেই