মেইন ম্যেনু

সালমান শাহ হয়ে আসছেন সিয়াম

নব্বই দশকে বাংলা চলচ্চিত্রকে যিনি মাতিয়ে রেখেছিলেন তিনি চিত্রনায়ক সালমান শাহ। সে সময় পেরিয়ে আজও দেশীয় চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার হয়ে আছেন তিনি। অভিনয় আর স্টাইল দিয়ে বদলে দিয়েছিলেন দেশীয় সিনেমার প্রেক্ষাপট।

১৯৯৩ সালে অভিষেক ঘটে বড় পর্দায় এবং ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর প্রয়াত হন তিনি। মাত্র তিন বছরের ক্যারিয়ারেই বাংলা চলচ্চিত্রে স্থায়ী জায়গা করে নিয়েছেন সালমান শাহ। তার মতো কেউ নয়, হবেও না হয়তো কোনোদিন। অকাল মৃত্যু তাকে দিয়েছে যেন বাড়তি জনপ্রিয়তা।

এবার এই সুপারস্টারের সাজে বড় পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেতা সিয়াম। ‘পোড়ামন ২’ সিনেমায় সালমান শাহ রূপেই দেখা যাবে তাকে। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিসিয়াল পেজে প্রকাশ পেয়েছে সালমান শাহ’র ঢঙে সিয়ামের একটি ছবি।

এ বিষয়ে সিয়াম বলেন, ‘পুরো ছবিটাই সালমান শাহকে কেন্দ্র করে। ছবিটিতে আমাকে অনেকবারই সালমান শাহ’র মতো অভিনয় করতে হয়েছে, সাজতে হয়েছে। দেশীয় চলচ্চিত্রের মেগা সুপারস্টার এই অভিনেতার একাধিক লুকে আমাকে দেখা যাবে।’

তিনি আরও বলেন, ‘ছবিতে আমি একজন সালমান শাহ ভক্ত। যে কি-না তার ছবি দেখে, তার গ্রামে কোনো সিনেমা হল নেই। সে অন্য গ্রামে গিয়ে সালমান শাহ’র সিনেমা দেখে আসে। পরে অন্য লোকদের সেই সিনেমার ঘটনা এবং নায়ক কেমন করলো, সেসব দেখিয়ে বিনোদন দেয়।’

আগামী বৃহস্পতিবার (১৬ মে) ‘পোড়ামন ২’ সিনেমার ‘নাম্বার ওয়ান হিরো’ শিরোনামের গানটি প্রকাশ করা হবে। এই গানটি সালমান শাহকে নিয়েই লেখা। প্রিয় চট্টোপাধ্যায়ের কথা ও আকাশের সুরে গানে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। গানের নৃত্য পরিচালনা করেছেন কলকাতার জয়েশ।

‘পোড়ামন’ ছবির সিক্যুয়াল হিসেবে নির্মিত হয়েছে ‘পোড়ামন ২’। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। আসছে ঈদেই ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।



মন্তব্য চালু নেই