মেইন ম্যেনু

সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ-আনন্দে মাতালেন মেয়র আতিকুল

সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদ আনন্দের আয়োজন করে তাদের সঙ্গে ফুটবলসহ বিভিন্ন খেলায় অংশ নিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। মন্ত্রীর পদমর্যাদার মেয়রকে কাছে পেয়ে সুবিধাবঞ্চিত শিশু-কিশোররাও আনন্দে মেতে ওঠে।

শনিবার বিকালে রাজধানীর কড়াইল আদর্শ নগর, এরশাদ স্কুলে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদ উৎসবের আয়োজন করে ঢাকা উত্তর সিটি করপোরেশন। মেয়র এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

এ সময় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) অধিভুক্ত এলাকার বস্তিগুলোর উন্নয়নে আরও মনোযোগী হওয়ার কথা জানান মেয়র আতিকুল ইসলাম। সেই সঙ্গে বস্তিতে বসবাসকারী শিশু-কিশোরদের শারীরিক ও মাসসিক উন্নয়নে সিটি করপোরেশন আরও কাজ করবে বলেও জানান মেয়র।

মেয়র বলেন, ‘বস্তিগুলোর উন্নয়নে ডিএনসিসি আরও মনোযোগী হবে। বিশেষ করে শিশু-কিশোরদের মানসিক ও শারীরিক বিকাশে সম্ভাব্য সব পদক্ষেপ গ্রহণ করা হবে।’ সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নে ডিএনসিসির পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য আয়োজিত ঈদ উৎসবে দিনব্যাপী আয়োজনে ছিল ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিশু-কিশোরদের হাতে পুরস্কার তুলে দেন ডিএনসিসি মেয়র।

অংশগ্রহণকারী প্রতিটি শিশুকে ‘মুজিব কমিকস’ উপহার দেয়া হয়। এছাড়া সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য বাহারি রকমের ঈদ আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

ঈদ উৎসবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রবীন্দ্রশ্রী বড়ুয়া, ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, আফসার উদ্দিন খান এবং ডিএনসিসির অন্যান্য কর্মকর্তারা।



মন্তব্য চালু নেই