মেইন ম্যেনু

স্বামীর লিঙ্গ কেটে টুকরো টুকরো করল স্ত্রী!

পর নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে নিজের স্বামী সিরিপানের (৪০) লিঙ্গ কেটে টুকরো টুকরো করে জানালা দিয়ে বাইরে ফেলে দিলেন কারুনা সানুসান (২৪) নামে এক নারী! পরে আহতাবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। আর এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে।

স্থানীয়রা জানায়, রাতে স্বামীর চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে স্বামীকে উদ্ধার করেন। ১২ ইঞ্চি ধারালো ছুরি দিয়ে ওই নারী তার স্বামী লিঙ্গ কেটে দেন। এ দম্পতি একসাথে সবজি বিক্রি করতেন।

এদিকে স্বামীর লিঙ্গ কর্তনের কথা পুলিশের কাছে স্বীকার করেছেন কারুনা সানুসান। তিনি পুলিশকে জানান, তার স্বামী এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এটা জানার পরই তিনি প্রতিশোধের পরিকল্পনা করেন। পরে সিদ্ধান্ত নেন লিঙ্গ কর্তনের।

ওই নারী আরো জানান, অন্য নারীদের সঙ্গে প্রেমালাপ করত তার স্বামী। এছাড়া বিভিন্ন নারীর সঙ্গে দেখা করতেও দেখেছি তাকে। এটা আমাকে ক্ষুদ্ধ করে।

পুলিশ বলেছে, জরুরি ফোন পেয়ে সিরিপানকে উদ্ধার করতে আসে তারা। এখানে এসে তাকে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পুলিশ এ দম্পতির শোবার ঘরের জানালার বাইরে থেকে সিরিপানের লিঙ্গের টুকরো টুকরো অংশ জড়ো করে ফ্রিজে রেখেছেন, যাতে ডাক্তাররা এটিকে পুনরায় জোড়া লাগানোর চেষ্টা করতে পারেন।

তবে ডাক্তাররা বলছেন, সিরিপানের লিঙ্গ আর জোড়া লাগানো সম্ভব নয়।



মন্তব্য চালু নেই