মেইন ম্যেনু

হাত ভেঙেছে মেসির, ৩ সপ্তাহ মাঠের বাইরে

বার্সেলোনার জন্য দুঃসংবাদ। দুঃসংবাদ লিওনেল মেসির ভক্তদের জন্য। শনিবার রাতে সেভিয়ার বিপক্ষে ম্যাচে ডান হাতে গুরুতর চোট লেগেছে আর্জেন্টাইন খুদে জাদুকরের।

হাতে ব্যান্ডেজ নিয়ে মাঠ ছাড়া মেসি ছিটকে গেছেন তিন সপ্তাহের জন্য। এই তিন সপ্তাহের মধ্যে রয়েছে রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকোর গুরুত্বপূর্ণ লড়াইও।

ম্যাচের তখন মাত্র ১৭তম মিনিট। মেসির গোলেই ওই সময় ২-০ ব্যবধানে এগিয়ে গেছে বার্সেলোনা। এমন সময় হঠাৎ দেখা গেল মাঠে পড়ে গড়াগড়ি দিচ্ছেন বার্সা প্রাণভোমরা।

প্রতিপক্ষ মিডফিল্ডার ফ্রাঙ্কো ভাজকুয়েজের সঙ্গে বল ট্যাকেলের লড়াইয়ে আঘাত পান মেসি। তার হাতে শক্ত ব্যথা লাগে। মাঠে পড়ে অনেকটা সময় কাতরাতে দেখা যায় খুদে জাদুকরকে।

অবস্থা খারাপ দেখে মাঠে ঢুকে পড়েন বার্সেলোনার ফিজিও। মেসিকে সাইড লাইনের বাইরে নিয়ে যান। মনে হচ্ছিল, হয়তো প্রাথমিক চিকিৎসার পর মাাঠে নামতে পারবেন। পরে দেখা গেল, মেসির ডান হাতে ব্যান্ডেজ পেঁচিয়ে দিয়েছেন ফিজিও। তার বদলে মাঠে নামানো হয়েছে ডেম্বেলেকে।

মাঠ থেকে সরাসরি একটি ক্লিনিকে নিয়ে যাওয়া মেসিকে। বার্সেলোনা জানিয়েছে, পরীক্ষায় দেখা গেছে মেসির ডান হাতের হাড়ে চিড় ধরেছে। এতে তিন সপ্তাহ মাঠে নামতে পারবেন না বার্সা তারকা।



মন্তব্য চালু নেই