মেইন ম্যেনু

১৫ হাজার টাকা চিবিয়ে খেয়ে ভাইরাল পোষা কুকুর ওজি

টাকার স্বাদ কেমন? ওজিকে এখন এই প্রশ্নই করছে ইন্টারনেট ব্যবহারকারীরা। আর ওজি মুখ কাঁচুমাচু করে এক কোণে বসে রয়েছে। একটা-দুটো টাকা নয়। প্রায় ১৫ হাজার টাকা খেয়ে ফেলেছে সে। তার পর শরীরও খারাপ করেছে। ওজির প্রভু সময়মতো তাকে পশু চিকিৎসালয়ে নিয়ে যাওয়ায় এ যাত্রায় সে প্রাণে বেঁচেছে। কিন্তু প্রভুর ১৫ হাজার টাকা খোয়ানোর শোক কাটছে না।

ঘটনাটি ব্রিটেনের নিউ সাউথ ওয়েলসের। নয় বছরের ওজি লেটার বক্স খুলে খামসমেত ১৫ হাজার টাকা খেয়ে ফেলেছে। তার পর ওজির শারীরিক অবস্থাও খারাপ হতে থাকে। তাই তাকে সুস্থ করতে তার প্রভু ছোটেন পশু চিকিৎসালয়ে। ওজির মালিক জুডিথ রাইট এখনও তার প্রিয় পোষ্যের এমন কাণ্ড বিশ্বাস করতে পারছেন না। স্কাই নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে রাইট জানিয়েছেন, তার কাছ থেকে এক ব্যক্তি টাকা ধার নিয়েছিলেন। সেই ব্যক্তি ধার নেওয়া টাকা খামে পুরে রেখে গিয়েছিলেন রাইটের বাড়ির লেটার বক্সে। আর ওজি লেটার বক্স খুলে খামসমেত সব নোট খেয়ে ফেলেছে।

ওজির পেট থেকে উদ্ধার হয়েছে ১৬০ পাউন্ড। ভারতীয় মুদ্রায় প্রায় ১৪ হাজার ৫০০ টাকা। আর ওজিকে সুস্থ করে তুলতে রাইটের খরচ হয়েছে আরো ১৩০ পাউন্ড। অর্থাৎ, ভারতীয় মুদ্রায় প্রায় ১ হাজার টাকা। প্রথমে রাইট বুঝতে পারেননি, তার প্রিয় পোষ্য এমন একখানা অদ্ভুত কাণ্ড করে ফেলেছে। পরে বুঝতে পেরেই তিনি তাকে নিয়ে মারফি অ্যান্ড কো ভেটেরিনারি প্র্যাকটিসে ছুট লাগান। ওজি ল্যাবরাডুডল প্রজাতির কুকুর। ল্যাবরাডর ও পোডলের ক্রস বিড ল্যাবরাডুডল। ১৬০ পাউন্ড খোয়ানোর পরও রাইটের স্বস্তি, ওজিকে বাঁচানো গেছে।

সূত্র: জি নিউজ



মন্তব্য চালু নেই