মেইন ম্যেনু

২২ মে থেকে রেলের অগ্রিম টিকিট, মিলবে ৫ জায়গায়

ঈদকে সামনে রেখে ২২ মে থেকে শুরু হচ্ছে রেলের অগ্রিম টিকিট বিক্রি। ২৬ মে পর্যন্ত ৫ দিন বিক্রি হবে অগ্রিম টিকিট। এছাড়া স্টেশনে দীর্ঘ লাইন, রাতভর অপেক্ষা ও ভোগান্তি এড়াতে এবছর প্রথমবারের মতো পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি করবে রেলওয়ে। একেক অঞ্চলের ট্রেনের টিকিট রাজধানীর একেক স্থানে পাওয়া যাবে। ফিরতি ঈদযাত্রার টিকিট ২৯ মে থেকে ২ জুন পর্যন্ত বিক্রি হবে। এছাড়া নতুন চালু হওয়া রেল সেবা অ্যাপ ও আগের মতো মোবাইলে এসএমএস ও অনলাইনে ৬০ ভাগ টিকিট কেনার সুযোগ থাকছে।

সোমবার রেলপথ মন্ত্রণালয়ের সচিব মোফাজ্জল হোসেন জানান, ২২ মে দেওয়া হবে ৩১ মের টিকিট। ২৩ মে ১ জুনের টিকেট, ২৪ মে দেওয়া হবে ২ জুনের টিকিট, ২৫ মে দেওয়া হবে ৩ জুনের টিকিট আর ২৬ মে দেওয়া হবে ৪ জুনের টিকিট।

যে পাঁচ জায়গায় মিলবে অগ্রিম টিকিট

রেলওয়ের মহাপরিচালক রফিকুল আলম জানান, এবার ঈদযাত্রায় ঢাকার বিমানবন্দর রেল স্টেশন থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সকল আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট দেওয়া হবে।

সিলেট এবং কিশোরগঞ্জগামী সকল আন্তঃনগর ট্রেনের টিকিট দেওয়া হবে রাজধানীর ফুলবাড়িয়া পুরাতন রেল ভবনের কাউন্টার থেকে। কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে দেওয়া হবে যমুনা সেতু হয়ে পশ্চিমাঞ্চলগামী সকল আন্তঃনগর ট্রেনের টিকেট।
এছাড়া তেজগাঁও রেল স্টেশন থেকে ময়মনসিংহ-জামালপুরগামী আন্তঃনগর ট্রেনগুলোর টিকিট আর বনানী স্টেশন থেকে নেত্রকোনা-মোহনগঞ্জগামী আন্তঃনগর ট্রেনগুলোর অগ্রিম টিকিট বিক্রি হবে।



মন্তব্য চালু নেই