অপু-বুবলীর লড়াই এবার রেডিও স্টেশনে!

ব্যক্তি ও কর্মজীবনে যুদ্ধের পর অপু-বুবলীর লড়াই এবার রেডিও স্টেশনে! আর এ যুদ্ধে তাদের সঙ্গে রয়েছেন মাহিয়া মাহি। দেশের প্রথম এফএম রেডিও স্টেশন রেডিও টুডে’ হবে এই যুদ্ধ।

আর এই যুদ্ধের দামামা বাজাবে ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। এটি এফএম রেডিওর ইতিহাসে দেশীয় চলচ্চিত্র নিয়ে প্রথম পূর্ণাঙ্গ অনুষ্ঠান।

সম্প্রতি অনুষ্ঠানটির এক জরিপে ২০১৭ সালের সেরা নায়ক নির্বাচিত হয়েছেন শাকিব খান। দর্শকের দেওয়া ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার সেরা নায়িকাদের লড়াই চলছে রেডিওটির ফেসবুক পেজের মাধ্যমে।

এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘আমরা প্রাথমিকভাবে ১০ জন নায়িকাকে নিয়ে জরিপ করেছি। সেরা ১০ থেকে সেরা ৩ নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা-দর্শকেরা। এখন সেরা তিনকে নিয়ে চলছে চূড়ান্ত লড়াই। আমরাও অপেক্ষায় আছি সেরা নায়িকা কে হচ্ছেন- সেটি জানার জন্য।’

তিনি জানান, চূড়ান্ত পর্যায়ে সেরা তিনে আছেন অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও বুবলী। ৭ জানুয়ারি থেকে রেডিও টুডে’র অফিশিয়াল ফেসবুক পেজে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। ২০১৭ সালের সেরা নায়িকার নাম ঘোষণা করা হবে এদিন অনুষ্ঠিত শো এর শেষ ভাগে।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচার হয়। এছাড়া ফেসবুক লাইভের মাধ্যমেও অনুষ্ঠানটি দেখা যায়। এটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন টুটুল জহিরুল ইসলাম।