অবশেষে বিয়ে করলেন মিয়া খলিফা!

অবশেষে প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করলেন লেবাননীয় বংশোদ্ভূত সাবেক মার্কিন পর্নো তারকা মিয়া খলিফা। দীর্ঘদিন ধরেই সুইডেনের রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে সম্পর্কে আবদ্ধ মিয়া খলিফা। রবার্ট পেশায় যিনি একজন পাচক।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যমে ইনস্টাগ্রামে রবার্ট ও মিয়া দুজনই বাগদানের ঘোষণা দিয়েছেন। আর সঙ্গে সঙ্গে নেট-দুনিয়ায় এ খবর ভাইরাল হয়েছে।

বালিশের নিচে সুন্দর হীরার আংটি লুকিয়ে রেখেছিলেন রবার্ট। সেই আংটি দেখার পর বিস্মিত হন মিয়া। গত ১৪ মার্চ যুক্তরাষ্ট্রের শিকাগোর এক রেস্তোরাঁয় ডিনার ডেটের আয়োজন করেন রবার্ট। সেখানেই আনুষ্ঠানিকভাবে মিয়াকে প্রস্তাব দেন তিনি। আর কোনো দ্বিধা ছাড়াই ‘হ্যাঁ’ বলে দেন মিয়া।

প্রেমিক রবার্টের হাতে হাত রেখে, বাগদানের আংটি দেখিয়ে একটি ছবি শেয়ার করেছেন মিয়া খলিফা। বাগদত্তার কোলের ওপর বসা হাস্যোজ্জ্বল মিয়ার আরেকটি ছবিও ভক্তদের মন জয় করেছে।

রবার্ট একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে চরম উত্তেজিত মিয়াকে। আংটিবদলে খুব উচ্ছ্বসিত দুজন। রবার্ট এ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘একদম পারফেক্ট রাত।’

মিয়া খলিফা লেবাননের বৈরুতে জন্মগ্রহণ করেন। পরে তাঁর পরিবার যুক্তরাষ্ট্রে চলে যায়। তার আসল নাম মিয়া কালিস্তা, পরে তিনি এ নাম পরিবর্তন করেন।

কলাবিদ্যায় পড়েছেন মিয়া খলিফা। যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেন তিনি। স্নাতক শেষে তিনি একটি ফাস্টফুড রেস্তোরাঁয় কাজ শুরু করেন। সেখানেই এক ক্রেতা তাঁকে পর্নো ছবির দুনিয়ায় যাওয়ার প্রস্তাব দেন। তবে খুব অল্প সময় এ ছবিতে কাজ করেছেন তিনি।