অর্থমন্ত্রী মুহিতের বাসায় বিএনপির প্রার্থী ইনাম

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করে এসেছেন সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী ইনাম আহমদ চৌধুরী।

বৃহস্পতিবার সকালে ইনাম আহমদ সিলেটে অর্থমন্ত্রীর বাসায় গিয়ে তার সঙ্গে দেখা করেন।

এ সময় বিএনপি নেতাকে মিষ্টি দিয়ে আপ্যায়ন করান অর্থমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন এই আসনে আওয়ামী লীগের প্রার্থী অর্থমন্ত্রীর ছোট ভাই একে আব্দুল মোমেনও।

বৈঠকে উপস্থিত অর্থমন্ত্রীর ঘনিষ্ঠজনরা জানান, ইনাম সেখানে প্রায় ৪৫ মিনিট আলাপ-আলোচনা করেন। নির্বাচন যেন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সে বিষয়ে আলোচনা করেন তারা।

এ সময় ইনাম আনুষ্ঠানিকভাবে অর্থমন্ত্রীকে জানান, তিনি ধানের শীষের প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। অর্থমন্ত্রী তাকে অভিনন্দর জানান।

ইনাম আহমদ চৌধুরী বলেন, ‘অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আমার পছন্দের মানুষ। তার সঙ্গে শিক্ষাজীবন থেকে শুরু করে কর্মজীবনে কনিষ্ঠ হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে আমার। তাই তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। তাকে জানিয়েছি আমি এবার সিলেট-১ আসন থেকে বিএনপির প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছি। তিনি শুনেই আমাকে স্বাগত জানান।’

অর্থমন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘নির্বাচন ও সিলেটের রাজনৈতিক ঐতিহ্য নিয়ে আমাদের কথা হয়েছে। এছাড়াও আমাদের কর্মজীবনের বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা হয়।’

বুধবার সিলেটের রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন ইনাম আহমদ চৌধুরী। মনোনয়নপত্র জমা নিয়েছেন নৌকার প্রার্থী আব্দুল মোমেনও।