আই অ্যাম বিগ ফ্যান অব অপু বিশ্বাস : মাহি

দীর্ঘদিন অন্তরালে থাকার পর গেল মাসের ১০ তারিখে চৈত্রের বিকেলে হঠাৎই এক বিস্ফোরণ ঘটিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে সুপারস্টার শাকিব খানের সঙ্গে সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করেছিলেন তিনি। আর এরপরই প্রসঙ্গটি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিনত হয়।

যে আলোচনায় অংশ নিয়েছিলেন সমাজের সর্বস্তরের মানুষ। অনেকে শাকিবের দোষ ত্রুটির খুঁজছিলেন, আবার অনেকে অপুকেও দোষারূপ করছিলেন। কিন্তু এতোসব কিছুর মাঝে সবার আকর্ষণ কেড়ে নেয় শাকিব-অপুর ছোট্ট শিশু সন্তানটি। যার মুখের দিকে তাকিয়ে নাভিশ্বাস ছাড়ছিলেন সবাই। তেমনি একজন দেশের অন্যতম অভিনেত্রী মাহি। যিনি অপু ও তার সন্তানের প্রতি প্রবল মায়া অনুভব করেছিলেন!

অপু-শাকিবের ছেলের জন্য মাহিয়া মাহির মায়ার বিষয়টি বোঝা যায় তার এক মন্তব্যে। যেখানে তিনি বলেন, আমি প্রতিদিন আল্লাহকে বলবো, তুমি ঠিক ওর(আব্রাহাম খান জয়) মতোই আমাকে একটা বেবি দিও। এতো মায়া, এতো নিষ্পাপ চোখের একটা জয় দিও’।

অপু বিশ্বাসের প্রতি চিত্রনায়িকা মাহির এমন মন্তব্য তার মুগ্ধতারই বহিঃপ্রকাশ। তিনি যে সত্যি সত্যি অপু বিশ্বাসকে ভীষণ পছন্দ করেন তা বোঝা গেল আবার। কেনোনা হঠাৎ করেই নিজের ফেসবুকে তিনি লিখলেন, আমি সত্যিই অপু বিশ্বাসের অনেক বড়ো একজন ভক্ত!