আওয়ামী লীগ এতিমের টাকা মারে না : আইনমন্ত্রী

আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন এতিমের টাকা মারে না। তাদের টাকা মেরে বড়লোক হয় না আর লন্ডনে গিয়ে পড়াশুনাও করে না। আমরা এতিমের সঙ্গে থাকি। এতিমরা আমাদের সন্তান বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এতিম শিশুদের মধ্যে কম্বল বিতরণ ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদার রায়ের কপি যুক্তি সঙ্গত সময়ের মধ্যেই মিলবে। আদালত থেকে রায়ের কপি দেওয়া হচ্ছে না বলে বিএনপির আইনজীবীরা যে অভিযোগ করছেন সেটা সম্পূর্ণ মিথ্যা। আমি গতকাল শুনেছি, রায়ের কপি কখন দেওয়া হবে তা নিয়ে এজলাশে তারা জোরাজুরি করেছেন। ওনারা কোনো আইন কানুন মানেন না বলেই এমনটা করছেন। রায়ের কপি যখন বিজ্ঞ আদালত তৈরি করবেন, তখন দিবেন। এর সঙ্গে সরকারের কোনো সংশিষ্টতা নেই। সে ক্ষেত্রে ৬৩২ পাতার রায় যুক্তি সঙ্গতভাবে যতটুকু সময় লাগে ততটুটু সময়ের মধ্যে দেওয়া হবে।

এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনএ) হাসিনা ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, মন্ত্রীর ব্যক্তিগত এপিএস অ্যাডভোকেট রাশেদ কায়সার জীবন, কসবা পৌরসভা মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনির হোসেন প্রমুখ।