মাগুরায় শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টে-২০১৭

আছাদুজ্জামান ফুটবল একাডেমী মহম্মদপুর ১-০ জয়ী

মাগুরা প্রতিনিধি : মাগুরায় শুক্রবার বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টের ২য় রাউন্ডের প্রথম খেলায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী মহম্মদপুর ১-০ গোলের ব্যবধানে কুষ্টিয়া জেলা ফুটবল দলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে ঊঠেছে ।

তুমুল উত্তেজনাপূর্ণ খেলার ১ম আর্ধে উভয় দল কোন গোল করতে না পারায় খেলা গোলশূন্য থাকে । ২য় আর্ধের ২৭ মিনিটে আছাদুজ্জামান ফুটবল একাডেমী খেলোয়াড় বিল্লাল ১ টি মাত্র গোল করে দলকে এগিয়ে নেয় । শেষ সময় কোন দলই আর কোন গোল করতে না পারায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী মহম্মদপুর জয় নিয়ে মাঠ ছাড়ে। খেলায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী খেলোয়াড় অয়াং সেরা খেলোয়াড় মনোনিত হয় । কোয়ার্টার ফাইনালে আছাদুজ্জামান ফুটবল একাডেমী মহম্মদপুর বাংলাদেশ নৌবাহিনী ফুটবল একাডেমীর মুখমুখি হবে।

এ টুর্ণামেন্টে ১৭ টি দল অংশ নিচ্ছে । মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যস্থাপনায় বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী এ টুর্ণামেন্টের আয়োজন করেছে । শনিবার ২য় রাউন্ডের দ্বিতীয় খেলায় টাঙ্গাইল আরিয়ান স্পোটিং ক্লাব চুয়াডাঙ্গা শুভ সংঘের মুখোমুখি হবে।