আবারও লাশের গলায় চিরকুট, ‘ধর্ষণের পরিণতি ইহাই’

মাত্র সাত দিনের ব্যবধানে আবারও ঝালকাঠিতে ধর্ষণ মামলার এক আসামির লাশ উদ্ধার করেছে পুলিশ।

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার এক মাদ্রাসাছাত্রীর ধর্ষণকারী উল্লেখ করে নিহতের গলায় ঝুলানো একটি চিরকুটে লেখা রয়েছে— ‘আমি রাকিব, ধর্ষণের পরিণাম এমনই হয়, ধর্ষকরা সাবধান।’

শুক্রবার দুপুর ১২টার দিকে রাজাপুর উপজেলার আঙ্গারিয়া গ্রামের একটি ইটভাটার পাশের নির্জন মাঠে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

গত ১২ জানুয়ারি পিরোজপুরের ভান্ডারিয়ায় নানাবাড়ি বেড়াতে যাওয়ার পথে এক মাদ্রাসাছাত্রীকে পানের বরজ নিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে।

ওই ঘটনায় মেয়েটির পরিবার দুজনকে আসামিকে গত ১৭ জানুয়ারি ভান্ডারিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করে। ওই মামলার ২নং আসামি সজল জোমাদ্দারের গুলিবিদ্ধ লাশ গত ২৬ জানুয়ারি জেলার কাঁঠালিয়ার একটি ধানক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।

ওই মরদেহের গলায় ঝুলানো চিরকুটে লেখা ছিলো— ‘আমার নাম সজল।’ একই মাদ্রাসাছাত্রীর নাম উল্লেখ করে আরও লেখা ছিল—‘ধর্ষণ করার কারণে আমার এই পরিণতি।’

শুক্রবার রাজাপুরে উদ্ধার হওয়া নিহত যুবকের মরদেহ একইভাবে পাওয়া যায়।

নিহত যুবকের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। তবে সে ভান্ডারিয়ার ওই মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার ১নং আসামি রাবিক হাসান কি-না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনায় ভান্ডারিয়া থানার পুলিশকে অবহিত করে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান রাজাপুর থানার ওসি তদন্ত মো. মাইউদ্দিন।