আবারো ভাইরাল ধোনি ও তার স্ত্রীর ছবি!

বিশ্বকাপজয়ী ভারতের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি ও তার স্ত্রী সাক্ষী-জিভাকে প্রায়ই ইনস্টাগ্রামে মজার মজার ভিডিওতে দেখা যায়। কিছুদিন আগেই ধোনির হেয়ার ড্রেসারের পোস্ট করা একটি মজার ভিডিওতে ধোনিকে নাচতে দেখা গিয়েছিল।

পাশে ছিলেন সাক্ষী। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। এবার ফের ইনস্টাগ্রামে ধোনির ভিডিও ভাইরাল। আর পোস্ট করেছেন স্ত্রী সাক্ষী। যেখানে ধোনি ও সাক্ষীকে খুনসুটি করতে দেখা যাচ্ছে।

আপাতত এক মাস ক্রিকেটের বাইরে ধোনি। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষের পর ডিসেম্বরে ফের জাতীয় দলের জার্সিতে দেখা যাবে মাহিকে। সীমিত ওভারের ক্রিকেটেও ধোনির অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্ন উঠেছে। তবে ধোনির ‘কুল কুল’ অ্যাটিটিউড দেখে তা বোঝার উপায় নেই।

যা হোক, সাক্ষীর সাম্প্রতিক পোস্ট করা ভিডিওর প্রথমটিতে দেখা যাচ্ছে, ক্যামেরার সামনে অভিব্যক্তিহীনভাবে দাঁড়িয়ে রয়েছেন ধোনি। দূর থেকে সাক্ষী ধোনি আঙুল নাড়িয়ে মজার অঙ্গভঙ্গি করছেন। দ্বিতীয় পোস্ট করা ভিডিওতে আবার দেখা যাচ্ছে তোয়ালে ঢাকা এক ব্যক্তি। তাকে দেখানোর পরই ক্যামেরার লেন্স ঘুরে যাচ্ছে প্লেনের বিমানসেবিকাদের দিকে। অর্থাৎ সুন্দরী বিমানসেবিকাদের থেকে হ্যান্ডসাম স্বামীকে বাঁচাতে ধোনির মুখে তোয়ালে ঢেকে দিয়েছেন স্বয়ং সাক্ষী।

কে না জানে, ধোনির প্রথম প্রেম কিন্তু বিমানসেবিকার সঙ্গেই হয়েছিল। তাই কী এত সতর্কতা সাক্ষীর? দুটো ভিডিওরই ক্যাপশন, ট্র্যাভেল ডায়েরিজ। যা হোক, বাইশ গজে সাম্প্রতিককালে যতই বিপর্যয়ের সম্মুখীন হোন না কেন, স্ত্রীর সান্নিধ্যে ধোনি যে ভালোই সময় কাটাচ্ছেন, তা আর বলার অপেক্ষা রাখে না!