‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না’ সাফা কবিরের এমন ভিডিও ভাইরাল

আলোচিত মডেল ও অভিনেত্রী সাফা করিব বলেছেন ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না’ তার এমন ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ছোটপর্দায় বিভিন্ন নাটকে তিনি অভিনয় করেছেন। আর তাই সর্বস্তরে জনপ্রিয়তা রয়েছে তার। মিডিয়া জগতে জশ-খ্যাতি থাকায় প্রায়ই তাকে নিয়ে আলোচনা-সমালোচনা হয়।

এবার যেন সমালোচনার ভেসে ভক্তদের মাঝে আলোচনায় এসেছেন সাফা কবির। পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে এসে সাফা দাবি করেন, তিনি পরকালে বিশ্বাস করেন না। যদিও তিনি মুসলমান ঘরের সন্তান। আর এ নিয়েই সমালোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

এ সময় অনুষ্ঠানে সাফা কবিরকে এক ভক্ত মেসেজ করেন, আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না? এমন প্রশ্নের উত্তরে সাফা কবির বলেন, ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না। সত্যিকার অর্থে আমি যেটা দেখিনা। সেটা কখনো বিশ্বাস করিনা।’

এরপর উপস্থাপিকা কথাটিকে অন্যদিকে মোড় দিতে গিয়ে বলেন, ‘একচুয়েলি উনি (মেসেজ দাতা) বৈশাখে একটু বেশি খাওয়া দাওয়ার পর একটু ভাবে চলে গেছেন।’

পরকাল নিয়ে যেমন তার নেই কোনো মাথা ব্যাথা, তেমনি বিশ্বাসও করেন এ জগতকে। আর তার এ ভিডিও টি ভাইরাল হয়েই সমালোচিত হয়েছেন সাধারণ মানুষের কাছে।