আর্জেন্টিনার গেট দিয়ে ঢুকবেন না নববধূ!

বিশ্ব ফুটবলের চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ ল্যাটিন আমেরিকার দুটি দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। মাঠের সেই প্রতিদ্বন্দ্বিতার রেশ দেখা যায় সমর্থকদের মাঝেও। দুই দেশের অসংখ্য দর্শক রয়েছে বাংলাদেশে। বিশ্বকাপ শুরু হলেই দুই দলের সর্মথকদের বিভিন্ন কাণ্ড লক্ষ্য করা যায়।

এবার নরসিংদীর শহরের বৌয়াকুড় এলাকার সানজিত হাসান পাপন নামে এক আর্জেন্টিনা সমর্থকের কাণ্ড দেখে সবাই অবাক। তিনি শুক্রবার (২২ জুন) বিয়ে করতে যাচ্ছেন। বিয়ের জন্য তিনি নিজ বাড়ির সামনে আর্জেন্টিনা পতাকার রঙে বিশাল বিয়ের গেইট তৈরি করেছেন। যা দেখতে আশেপাশের এলাকার অনেক লোকজন ভিড় করছেন।

পাত্র পাপন বিয়ে করছেন রায়পুরা উপজেলার হাইমারা গ্রামের তায়েবা আক্তারকে। তিনি আবার ব্রাজিল সর্মথক। বিয়ের আগেই বর পাপনকে জানিয়ে দিয়েছেন আর্জেন্টিনার পতাকার রঙের গেইট দিয়ে তিনি শ্বশুরবাড়িতে প্রবেশ করবেন না।

বৃহষ্পতিবার (২১ জুন) সকালে পাপন তার তার ফেইসবুক পোস্টের মাধ্যমে তায়েবার বক্তব্য সকল আর্জেন্টিনা সর্মথক বন্ধুদের জানিয়ে দেন।

পাপন তার ফেইসবুক পেইজে লিখেন, নিজের বিয়ের গেটটাও করলাম আর্জেন্টিনাকে ভালবেসে। তবে আমার হবু বৌ ব্রাজিলের সাপোর্টার। সে নাকি এই গেট দিয়ে শ্বশুরবাড়িতে ঢুকবে না।’

এদিকে প্রিয় দলের পতাকা দিয়ে গেইট বানানো প্রসঙ্গে জানতে চাইলে পাপন বলেন, আর্জেন্টিনা দলকে ছোট বেলা থেকেই অনেক ভালোবাসি। তাই প্রিয় দলের পতাকা দিয়েই বিয়ের গেইট তৈরি করলাম।

তবে মজার ব্যাপার হলো আমি যখন আবার হবু বউকে বললাম আর্জেন্টিনার পতাকার রঙে গেইট তৈরি করেছি। সে আমাকে জানিয়ে দিয়েছে এই গেইট দিয়ে বাসায় ঢুকবে না। কারণ সে ব্রাজিল সর্মথক।