আ’লীগ পাল্টাপাল্টি সমাবেশ করবে না : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ কোনো পাল্টাপাল্টি সমাবেশ করবে না বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আন্দোলন করে মরা গাঙ্গে জোয়ার আসে না।

বিএনপি মানে বাংলাদেশ নালিশ পার্টি। আষাঢ় মাসে যেমন শুধু মেঘ গর্জন করে কিন্তু বর্ষে না। তেমনি বিএনপি শুধু ফাঁকা আওয়াজ দেয়। তাদের কোনো আওয়াজে বিভ্রান্ত হবার কিছু নেই।

বুধবার বেলা ১১টায় পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দলীয় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

এর আগে রাজবাড়ী- কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশার শিয়ালডাঙ্গী থেকে রাজবাড়ীর তালতলা পর্যন্ত দ্বিতীয় অংশের সম্প্রসারণ ও সংস্কার কাজের উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

আগামী ২৯ সেপ্টেম্বর বিএনপি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান কিংবা নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চায়। ওই ১৪ দলও সমাবেশ করতে চায় এবং তারা মাঠ দখলে রাখতে চায়। এনিয়ে রাজধানীর রাজনীতি এখন উত্তাপ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, সড়ক অবরোধ করবেন না। শুধু সতর্ক অবস্থানে থাকবেন। আক্রমণ করবেন না। কিন্তু আক্রমণ করলে আক্রান্ত হলে তার উপযুক্ত জবাব দিতে হবে।

তিনি বলেন, আগামী অক্টোবর মাসের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কর্মীসভায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম মোর্শেদ আরজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিদুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী ও সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম।

পরে বিকেলে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত আরেকটি কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন ওবায়দুল কাদের।