আশুলিয়ায় নিখোঁজের ৭ মাস পর মাটিতে পুতে রাখা ইট ব্যবসায়ীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক (সাভার) : নিখোঁজের সাত মাস পরে সাভারের আশুলিয়া একটি বাগান বাড়ি থেকে মাটিতে পুতে রাখা এক ইট ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সাভার নবীনগর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ এর সহয়তায় আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের উত্তর রোয়ালিয়া এলাকার জনৈক এনায়েত উল্লার বাগান বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। নিহত ওই ইট ব্যবসায়ীর নাম বিল্লাল হোসেন (৫০)।

সাভার নবীনগর র‌্যাব ৪ এর কোম্পানী কমান্ডার আব্দুল হাকিম জানান গত ১৩ এপ্রিল ধামরাইর বাথুলী থেকে স্থানীয় ইট ব্যবসায়ী বিল্লাল হোসেন নিখোঁজ হন। পরে নিখোঁজ বিল্লাল হোসেনের স্ত্রী রোকেয়া বেগম ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাব ৪ এর কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করলে র‌্যাব সাভারের লালটেক এলাকা থেকে এঘটনার মুলহোতা ওই বাগান বাড়ির কেয়ারটেকার নাছির উদ্দিন দিপু ও মুর্শিদা আক্তারকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিতিত্বে আজ দুপুরে র‌্যাব ওই বাগান বাড়ির ভিতর থেকে মাটি খুড়ে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে। নিখোঁজের পরে ওই ব্যবসায়ীকে নাছির উদ্দিন ও মুর্শিদা আক্তার কুপিয়ে তিন টুকরা করে হত্যা করে লাশ মাটির নিচে পুতে রাখেন। এঘটনায় ওই দুই হত্যাকারীকে আটক করেছে র‌্যাব।

কিকারনে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব ৪ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল হাকিম।

নিহত ওই ব্যবসায়ী মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার বরুনদিকান্তা এলাকার মৃত গাহের আলী। তার দুই ছেলে এক মেয়ে রয়েছে।

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।