মাগুরায় শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

উদ্বোধনী ম্যাচে আছাদুজ্জামান ফুটবল একাডেমী ৩-০ গোলে জয়ী

মাগুরা প্রতিনিধি : জমকালো আয়োজনের মধ্যদিয়ে শুক্রবার বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ শুরু হয়েছে । উদ্বোধনী ম্যাচে স্বাগতিক আছাদুজ্জামান ফুটবল একাডেমী মহম্মদপুর ৩-০ গোলের ব্যবধানে এসবি আলী ফুটবল একাডেমী খুলনাকে পরাজিত করে জয়ী হয়েছে । খেলার প্রথম আর্ধের ২২মিনিটে, ২য় আর্ধের ১৩ ও ১৮ মিনিটে আছাদুজ্জামান ফুটবল একাডেমী বিদেশি নাইজেরিয়ান খেলোয়াড় মি. আব্বাস একাই ৩টি গোল করে দলকে বিজয়ী করে ।

বাংলাদেশ সরকারের পরিকল্পনা বিভাগের মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন । এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম , প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর ,জেলা পরিষদ প্রশাসক পংকজ কুমার,পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল ,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও খেলার আয়োজক এ্যাড. জিল্লুর রহমান লাজুক উপস্থিত ছিলেন ।

উদ্বোধনী খেলায় আছাদুজ্জামান ফুটবল একাডেমীর বিদেশী খেলোয়াড় মি. আব্বাস সেরা খেলোয়াড় নির্বাচিত হয় । এ টুর্ণামেন্টে ১৬ টি দল অংশ নিচ্ছে । মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যস্থাপনায় বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী এ টুর্ণামেন্টের আয়োজন করেছে । শনিবার মাগুরা জেলা ক্রীড়া সংস্থা সাতক্ষীরা ফুটবল দলের মুখোমুখি হবে ।