উফ! ও রকম একটা প্রেম যদি হতো

দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এসএস রাজমৌলির ‘বাহুবলী ২’-তে এখনো বুঁদ সবাই। সিনেমার গল্পে মুগ্ধ হয়েছেন সিনেপ্রেমীরাও।

মুক্তির পর ভারতের রূপালী জগতের ইতিহাসে একের পর এক রেকর্ড ভেঙে দিয়েছে ‘বাহুবলী ২’। প্রথম কোনো সিনেমা হিসেবে ভারতের বক্স অফিসে ১ হাজার কোটি রুপির ব্যবসা করে এই সিনেমা।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট হিসেবে খ্যাত আমির খানের সব ছবির রেকর্ড ভেঙে দিয়েছেন বাহুবলীখ্যাত নায়ক প্রভাস।

বলিউড, টালিউডের নায়ক-নায়িকারাও ‘বাহুবলী ২’ সিনেমার ভূয়সী প্রশংসা করেছেন।

টালিগঞ্জের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ‘বাহুবলী ২’ সিনেমার প্রেমের কাহিনীতে মুগ্ধ। নিজের প্রেমটা যদি ওই সিনেমার গল্পের মতো হতো সেই স্বপ্নও দেখেন তিনি।

সম্প্রতি ভারতের একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেন শুভশ্রী।

টালিগঞ্জের সুপারস্টার দেবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শুভশ্রীর। পরে তাদের ব্রেকআপ হয়।

শুভশ্রী এখন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম করছেন। এই রাজের সঙ্গেই এক সময়ে চুটিয়ে প্রেম করেছেন মিমি চক্রবর্তী।

সাক্ষাৎকারে শুভশ্রী বলেন, ‘বাহুবলী ২। উফ! পুরো রূপকথা! লজিক তো নেই, কিন্তু মনে হয়, আমার যদি ও রকম একটা প্রেম হতো!’

দেবের সঙ্গে এখন সম্পর্ক স্বাভাবিক নাকি অস্বাভাবিক এমন প্রশ্নে নায়িকা বলেন, ‘আরে! অস্বাভাবিক হবে কেন? অতীত নিয়ে ভাবনা-চিন্তা করার কোনো সময় নেই আমার। প্লিজ! দেব কাজপাগল মানুষ। ও কাজ ছাড়া আর কিছু বোঝে না। দেব ‘চ্যাম্প’-এ ভালো কাজ করেছে। ব্যস! আর কী বলব বলুন তো! এটা ২০১৭ মনে রাখবেন!’

রাজের সঙ্গে প্রেম নিয়ে শুভশ্রী বলেন, ‘আমি আসলে বহুকাল ধরেই রাজের ছবির ভক্ত। কারও প্রিমিয়ারে যাই না। কিন্তু ওর ছবির একটা আলাদা টাচ আছে। সেই জন্যই প্রিমিয়ারে যাওয়া।’

তিনি জানান, তবে প্রেমের প্রথম দিন থেকেই আমরা দু’জনকে বলে দিয়েছিলাম, কাজের ব্যাপারে কেউ নাক গলাব না। রাজ নিজে খুব ভালো একজন অভিনেতা। আমরা দু’জনে স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করি। ব্যস ওটাই।

‘বললে বিশ্বাস করবেন কি না জানি না, রাজ যদি আমায় ওর ছবিতে কাস্ট করে তো আমার একটু অস্বস্তি হবেই! ওর সঙ্গে প্রথম ‘চ্যালেঞ্জ’-এ কাজ করেছি। ৮ বছর পরে আবার ‘অভিমান’, বলেন এই অভিনেত্রী।