এক ছাদের তলায় সালমানের সাবেক ও বর্তমান গার্লফ্রেন্ড

অর্পিতার বিবাহবার্ষিকীর সেলিব্রেশন পার্টিতে সালমান খানের সঙ্গেই আসেন তার বর্তমান গার্লফ্রেন্ড বলে পরিচিত লুলিয়া ভানতুর। শুক্রবার রাতে আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠানে সালমানের সঙ্গে পারফর্ম করেন ক্যাটরিনা কাইফও।

অর্পিতার বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে আমন্ত্রিত ছিলেন টাইগার জিন্দা হ্যায় অভিনেত্রী তথা সলমানের প্রাক্তন গার্লফ্রেন্ড ক্যাটরিনা কাইফ। একই ছাদের তলায় সালমানের সাবেক গার্লফ্রেন্ড ক্যাটরিনা ও বর্তমান গার্লফ্রেন্ড লুলিয়াকে দেখে বলিউডে গুঞ্জন চলছেই।

শুক্রবার রাতেই আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন সালমান। সেখান থেকে ফিরে সোজা অর্পিতার বাড়িতে যান সাল্লু। মুম্বাইয়ে অর্পিতা খান শর্মার বাড়িতে ছিল তার বিবাহবার্ষিকীর সেলিব্রেশন অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিল গোটা খান-দান।

একই দিনে দু’দুটি ম্যারেজ অ্যানিভার্সারি সেলিব্রেট করলেন সলমান। সলমানের বাবা-মা সেলিম খান ও সলমা খানের বিয়ের দিনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সালমানের বোন অর্পিতা খান ও আয়ুষ শর্মা।

পার্টিতে উপস্থিত ছিলেন মালাইকা অরোরা ও তার বোন অমৃতা অরোরাও। পার্টিতে শ্যালিকা অমৃতা অরোরার সঙ্গে ছবি তুলতে দেখা গেল আরবাজ খানকে। অনুষ্ঠানে ক্যাটরিনার সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় সালমানের বোন অর্পিতাকে।