এক মুখ দাঁড়ি-গোঁফ, চিনতে পারছেন এই তারকাকে?

ফ্যানের বেশে একবার কলকাতায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ির সামনে এসে হাজির হয়েছিলেন আমির খান। ছবির প্রচারে একবার এক স্টেশনে কুলির বেশে দেখা পাওয়া গিয়েছিল বিদ্যা বালানের।

ছবির জন্য নানাধরনের লুক নিয়ে থাকেন অভিনেতা-অভিনেত্রীরা। সোশ্যাল সাইটে সেই লুক প্রকাশ করে চমকে দেন তাঁর ফ্যানেদের। সেরকমই নিজের অভিনয় জীবনের প্রথম ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই অভিনেত্রী সারপ্রাইজ দিলেন তাঁর ফ্যানদের। আপনি কি চিনতে পারছেন, কে এই অভিনেত্রী?

ইনি হলেন বিদ্যা বালান। কি হকচকিয়ে গেলেন তো? সোশ্যাল সাইটে হঠাৎই নস্টালজিক হয়ে পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। অভিনয় জীবনের শুরুর দিকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। ছোটপর্দা থেকে বড়পর্দায় বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি।

কিন্তু প্রথম চরিত্র সবসময়ই স্পেশ্যাল হয় যেকোনও অভিনেত্রীর কাছে। বিদ্যার কাছেও তাই। তিনি নাকি জীবনে একবারই মঞ্চে অভিনয় করেছিলেন আর সেটাই ছিল তাঁর জীবনের প্রথম অভিনয়। সেই ছবিতেই লাইকের বন্যা।

আপাতত তাঁর আগামী ছবি ‘তুমহারি সুল্লু’র শুটিংয়ে ব্যস্ত বিদ্যা। এই ছবিতে একজন রেডিও সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। পরিচালক সুরেশ ত্রিবেণীর এটাই প্রথম ছবি। বিদ্যার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে নেহা ধুপিয়া ও মানব কলকে। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে বিদ্যার এই ছবি।-সংবাদ প্রতিদিন