এবার শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত সহকারী নিখোঁজ

বনানী এলাকা থেকে নাসির উদ্দিন নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজের পর এবার শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে তুলে নেয়া হয়েছে। শনিবার বেলা ৩টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বছিলা থেকে অজ্ঞাত ব্যক্তিরা তাকে তুলে নিয়ে যায় বলে জানা গেছে। এ বিষয়ে হাজারীবাগ থানায় জিডি করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বছিলা ব্রিজের কাছে মোতালেব হোসেনের বাড়ি নির্মাণের কাজ চলছে। শনিবার বিকেলে তিনি ভবনের নির্মাণ কাজ দেখতে যান। এ সময় তিন-চারজন অজ্ঞাত ব্যক্তি নির্মাণাধীন ভবনের নিরাপত্তারক্ষীর কাছে মোতালেব সম্পর্কে জানতে চান। মোতালেব ছাদে আছেন জানার পর তারা সেখানে যায়। বাড়ি ভাড়া নেওয়ার কথা বলে তাকে নিচে নামিয়ে এনে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় তারা। মোতালেবের গ্রামের বাড়ি ঝালকাঠি। রাজধানীর গ্রিন রোডে সরকারি স্টাফ কোয়ার্টারে তিনি থাকতেন।

এব্যাপারে হাজারীবাগ থানার ওসি মীর আলিমুজ্জামান বলেন, রাতে তিনি ঘটনাস্থল পরিদর্শনে যান। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

এর আগে গত বৃহস্পতিবার বনানী এলাকা থেকে নাসির উদ্দিন নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ হন। এছাড়া গতকাল শনিবার রাজধানীর গুলশানে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন নিখোঁজ হয়েছেন। শনিবার বিকেলে স্কুলের সামনে থেকে একটি মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করে গুলশান থানায় জিডি করা হয়েছে।