এলো ‘অপরাধী’ খ্যাত আরমান আলিফের নতুন গানের ভিডিও

সুপারহিট গান ‘অপরাধী’র পর তেমন করে জ্বলে উঠতে পারছেন না আরমান আলিফ। এরপর ‘বেঈমান’সহ আরও কিছু গান তার প্রকাশ হয়েছে। সেগুলো খুব একটা আলোচনায় আসেনি, বিনোদনও ছড়ায়নি দর্শক-শ্রোতাদের।

তার ভিড়েই নতুন উদ্যমে নতুন চ্যালেঞ্জ নিয়ে হাজির হলেন আরমান আলিফ। সোমবার, ১৭ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ হয়েছে তার নতুন গানের অডিও এবং ভিডিও। সিএমভির ইউটিউব চ্যানেলসহ মুঠোফোন প্রতিষ্ঠানগুলোর মিউজিক অ্যাপে পাওয়া যাবে এই গান। শিরোনাম ‘কার বুকেতে হাসো’।

‘অপরাধী’ কিংবা ‘বেঈমান’ বলে দোষারুপ না করে এবার শিল্পী তার প্রেমিকার কাছে প্রশ্ন রেখেছেন এই গানে। ‘কার বুকেতে হাসো’ গানটির কথা-সুর তৈরি করেছেন আরমান আলিফ নিজেই। আর সংগীতায়োজন করেছেন শারিয়ার রাফাত।

তৈরি হয়েছে গানটির একটি গল্পনির্ভর ব্যয়বহুল ভিডিও। সৈকত রেজার পরিচালনায় এতে আরমান আলিফের সঙ্গে মডেল হয়েছেন আশফাক রানা ও লিয়ানা লিয়া।

গানটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘এখন থেকে আমি মাসে একটির বেশি গান-ভিডিও প্রকাশ করতে চাই না। কারণ একসঙ্গে একাধিক গান প্রকাশ পেলে সেগুলোর মান রক্ষা এবং সঠিক যত্ন কোনোটাই হয় না। এই গানটির মাধ্যমে সেই পরিকল্পনা শুরু করলাম। অনেক যত্ন করে গানটি করেছি। দারুণ একটা ভিডিও হয়েছে। আশা করছি আগের মতোই সবার ভালো লাগবে।’

গানের ভিডিওটি দেখতে ক্লিক করুন :