ওমর সানী ফ্যান ক্লাবের আলোচনা সভা ও মিলনমেলা

সম্প্রতি চিত্রনায়ক ওমর সানী ফ্যান ক্লাবের আয়োজনে বিশেষ আলোচনা সভা ও মিলনমেলা হয়ে গেলো রাজধানীর মিরপুর- ১০ এ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নব্বই দশকের অন্যতম প্রধান অভিনেতা চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী ফ্যান ক্লাবের গ্রুপের চীফ এ্যাডমিন ও পরিচালক এবং সভাপতি রুহুল আমিন কিরনের ব্যবস্থাপনায়, সিনিয়র এ্যাডমিন কিরন খানের পরিচালনায় এবং সহঃচীফ এ্যাডমিন জনাব সারোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন সাপ্তাহিক দেশগ্রাম সম্পাদক ও বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী।

বিশেষ অতিথি ছিলেন- চলচ্চিত্র প্রযোজক মোঃ রমিজ উদ্দীন মিয়া, জয়যাত্রা ফাউন্ডেশনের ঢাকা মহানগরীর মহাপরিচালক জিএম শাহজাহান আলী, গ্রুপের সিনিয়র এ্যাডমিন আবদুল ফজল মাহমুদ, এ্যাডমিন জিয়া চৌধুরী, এস কে সুমন, রাসেল আমীর, মোঃ মিলন হাসান, রাত্রী খান।

অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানী বলেন, আমি চাইলেই যেকোন সময় বিদেশে সেটেল্ড হয়ে যেতে পারি, কিন্তু না তা কখনো হবোনা কারণ আমি আমার এদেশকে অনেক অনেক ভালোবাসি।

চিত্রনায়ক ওমর সানী অনুষ্ঠানের সকলের প্রতি অবিরাম ভালোবাসার মাধ্যমে গ্রুপকে শক্তিশালী করার আহবান জানান এবং গ্রুপ প্রধান রুহুল আমিন কিরন এবং আয়োজকদের প্রতি ধন্যবাদ জানান।

প্রধান আলোচকের বক্তব্যে মোস্তফা কামাল মাহদী বলেন, সুপারষ্টার ওমর সানী ফ্যান ক্লাব এমন একটি গ্রুপ যা অন্যান্যদের থেকে অনেক ভালো একটা গ্রুপ যার প্রমান এরা গ্রুপচ্যাটে নামাজের সময় হলে নামাজের জন্য সদস্যদেরকে বিশেষভাবে আহবান করে। তিনি গ্রুপকে মজবুত করার ব্যাপারে সিনিয়র ও জুনিয়র সদস্যদের প্রতি দিক নির্দেশনামূলক ও যুক্তিপূর্ণ বক্তব্য পেশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রুপের সিনিয়র সদস্য স্বর্ণালী সন্ধ্যা, শাকিল ইসলাম, সেলিম রেজা, সোহান, গ্রামের ছেলে মিলন, রনি মোল্লা, সাজ্জাদ, আল আমিন, শামীমসহ বিভিন্ন জেলা থেকে আগত ফ্যানক্লাবের সদস্যবৃন্দ।