কমেন্ট্রি বক্সেই ঘুমিয়ে পড়লেন সৌরভ-ওয়ার্ন!

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে বাংলাদেশ ও ভারতের মধ্যকার প্রস্তুতি ম্যাচে ধারাভাষ্য কক্ষে বাংলাদেশের ক্রিকেট নিয়ে শেবাগের করা কুরুচিপূর্ণ মন্তব্য নিয়ে কড়া সমালোচনা হয়েছে। অনেকই তার এই নেতিবাচক মন্তব্যকে ভদ্রতার সীমা লঙ্ঘন বলেই মন্তব্য করেছেন।

ভারতের সাবেক ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগ এবার নিজের টুইটারে সৌরভ গাঙ্গুলী ও শেন ওয়ার্নের ঘুমন্ত ছবি পোস্ট করে আবারও খবরের শিরোনামে এসেছেন। সৌরভ ও ওয়ার্ন নিশ্চয় ভাবেননি শেবাগ এমনটাও করতে পারেন। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ধারাভাষ্য দিতে এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছেন সৌরভ, ওয়ার্ন ও বীরেন্দ্র শেবাগ।

মাঠে চলছে ভারত-পাক খেলা। অথচ ঘুমিয়ে সময় পার করছেন ধারাভাষ্যকাররা! ওয়ান ডে-টি-২০ তো দূরে কথা, টেস্ট ম্যাচ চললেও দর্শকরা হয়তো ঘুমোনোর কথা ভাববেন না। কারণ ম্যাচ যে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের। তাহলে একী অবস্থা সৌরভ-ওয়ার্নের! এজবাস্টনে তারা ঘুমিয়ে পড়লেন কেন?

রোববার ম্যাচ চলাকালীনই দেখা যায় কমেন্ট্রি করতে করতে ক্লান্ত সৌরভ ঘুমিয়ে পড়েছিলেন মেঝেতেই। আর শেন ওয়ার্ন মেঝের বদলে ঘুমোলেন সোফায়। এই দৃশ্য দেখে আর নিজের লোভ সংবরণ করতে পারেননি বীরেন্দ্র সেহওয়াগ। টপাটপ ছবি তুলেই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। মূহূর্তের মধ্যেই এই মজার ছবি ভাইরাল।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ধারাভাষ্যকারদের মধ্যে অন্যতম তিন সদস্য হলেন ওয়ার্ন, সৌরভ এবং সেহওয়াগ। সতীর্থ ওয়ার্ন-সৌরভের ঘুমোনোর ছবি ক্যামেরা বন্দি করলেন বীরু। রোববার বৃষ্টির জন্য মাঝে মধ্যেই খেলা বন্ধ ছিল। সেই সময়টা ‘পাওয়ার ন্যাপ’ নিতে সময় নষ্ট করেননি সৌরভ-ওয়ার্ন। সোজা গিয়ে একজন সোফায় এবং অন্যজন মেঝেতেই শুয়ে পড়েন!