করজোড়ে ক্ষমা চেয়ে যা বললেন সাফা কবির

পরকালে বিশ্বাস করেন না এমন মন্তব্যর জন্য করজোড়ে ক্ষমা চাইলেনআলোচিত অভিনেত্রী সাফা কবির। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, ওয়েব সিরিজ আর উপস্থাপনায় বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। নানা সময়ে অভিনয়ের জন্য সংবাদের শিরোনাম হয়েছেন এই মডেল ও অভিনেত্রী। সম্প্রতি আমি পরকালে বিশ্বাস করিনা এমন মন্তব্যের কারণে সমালোচনার মুখে পরেছেন এই অভিনেত্রী।

পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে এসে সাফা দাবি করেন, তিনি পরকালে বিশ্বাস করেন না। যদিও তিনি মুসলমান ঘরের সন্তান। আর এ নিয়েই সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

অনুষ্ঠানে সাফা কবিরকে এক ভক্ত মেসেজ করেন, আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না? এদিকে যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে তখন সাফা তখন তার ফেসবুক পেইজে মঙ্গলবার দুপুরে স্ট্যাটাস দেন।

সেখানে সাফা কবির ক্ষমা চেয়ে লিখেন, আমি যদি কোন ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন। আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি।

তবুও, আমার কোন কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দু:খিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী। তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।