কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

তাজউদ্দীন আহমদ রিপন, কলারোয়া (সাতক্ষীরা) : সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় রাজেশ মন্ডল (১১) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত রাজেশ যশোর জেলার শার্শা থানার রামপুর গ্রামের বিষ্ণুপদ মন্ডলের ছেলে এবং রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় আহত প্রায় ২০ বাসযাত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাটি বুধবার সকাল ১০টার দিকে উপজেলার রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে ঘটেছে।

দূর্ঘটনা কবলিত বাসটির একজন যাত্রী জানান, সাতক্ষীরাগামী যাত্রীবাহি বাসটির (সিলেট-জ-১১-০৪৭৫) বাগ আঁচড়া পার হওয়ার পর থেকে ব্রেকে সমস্যা দেখা দেয়। কলারোয়ার রঘুনাথপুর প্রাইমারি স্কুলের সামনে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে রাস্তার পাশে জলাশয়ে পড়ে যায়। দূর্ঘটনার সময় জানালার বাইরে মুখ বের করে থাকা শিশু রাজেশের মাথা গাছের সাথে ধাক্কা লেগে ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দূর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার ও চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। এসময় সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্স এর উপসহকারী পরিচালক মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে উদ্ধারকারী একটি দলও ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে এবং দূর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করা হয়েছে।