কলারোয়া জেলার শ্রেষ্ঠ থানা

কামরুল হাসান, কলারোয়া থেকে: সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে কলারোয়া থানা নির্বাচিত হয়েছে। একই সঙ্গে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন কলারোয়া থানার ওসি বিপ্লব দেবনাথ। বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক কল্যাণসভায় জেলার সকল থানার ফেব্রয়ারি মাসের কর্মতৎপরতা বিচার বিশ্লেষণ করে এ ঘোষণা দেওয়া হয়।

কলারোয়া থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান এ এসআই শাহারিয়ার হোসেন এ সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন। কলারোয়া থানা সূত্রে জানা যায়, গত ফেব্রুয়ারি মাসে তাঁদের উদ্যোগে বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত আসামি, জঙ্গিদমন, নাশকতা, মাদকদ্রব্য, চোরাচালানী ও আইন- শৃঙ্খলা রক্ষায় বিশেষ ভুমিকা রাখায় এ থানাকে জেলার শ্রেষ্ঠ থানা ও কলারোয়া থানার ওসিকে শ্রেষ্ঠ ওসি হিসাবে স্বাকৃতি প্রদান করেছেন।

উল্লেখ্য, এ মাসে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য আটক করা হয়। এ সময় ৩০ জনেরও বেশি মাদক ব্যবসায়ীকে আটক করে জেলহাজতে পাঠানো হয়। এ সবের ভিত্তিতেই জেলা পুলিশের মাসিক কল্যাণসভায় কলারোয়া থানাকে শ্রেষ্ঠ থানা এবং তাঁদের একজনকে শ্রেষ্ঠ ওসি ও একজন উদ্ধারকারী কর্মকর্তাকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করা হয়।