কাকরাইলে মা-ছেলেকে হত্যা : স্বামী ও দ্বিতীয় স্ত্রী রিমান্ডে

রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার নিহতের স্বামী আবুল করিম ও করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তার বিরুদ্ধে ছয়দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার তাদের ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এসময় সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আলী হোসেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম প্রত্যেকের বিরুদ্ধে ছয়দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিন রমনা থানা থেকে মামলাটির এজাহার আদালতে আসে। ঢাকা মহানগর হাকিম এজাহারটি গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৪ ডিসেম্বর দিন ধার্য করেছেন।

গত বুধবার (১ নভেম্বর )সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/এ বাড়িতে মা ও ছেলেকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। নিহতরা হলেন শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওন (ও লেভেল শিক্ষার্থী)। নিহতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। তিনি আঁদা-রসুন-পেঁয়াজ আমদানিকারক।

এ ঘটনায় বৃহস্পতিবার (২ নভেম্বর) নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয়েছে নিহতের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে।

মামলা দায়েরের পর নিহতের স্বামী আব্দুল করিম ও তার দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়।