কালকিনিতে স্ত্রীর পরকীয়া স্বামী হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলায় রামনগর এলাকার স্ত্রী আসমা বেগম এর পরকীয়ার কারনে স্বামী আলহাজ সরদারকে হত্যার অভিযোগ স্ত্রীর উপরে। এ হত্যার ঘটনা ঘটছে শুক্রবার রাতে। এ ব্যাপারে কালকিনির থানা পুলিশ স্ত্রীকে আটক করে। পুলিশ আলহাজ সরদারের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। ঐ এলাকার মৃত সত্তার সরদারের ছেলে আলহাজ সরদার।

সূত্র থেকে জানা যায়, স্বামী স্ত্রীর মধ্যে অনেক দিন আগে থেকেই নিজের মধ্যে জামেলা চলে আসছিল। এক পর্যায় ব্যাপারটি পারিবারিকভাবে এর সমাধানের চেষ্টা করা হয়। এর সূত্র ধরে শুক্রবার রাতে আলহাজ সরদার বিষ পান করেছে এমন সংবাদ স্ত্রী আসমা বেগম চালায়। সাধেসাধে তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার চিকিৎসক আলহাজকে মৃত ঘোষণা করে। নিহতের গালায় আঘাতের চিহ্ন দেখা যায়। পুলিশ এ হত্যাটির সাথে জড়িত থাকতে পারে এই অভিযোগে স্ত্রী আসমা বেগমকে আটক করে। আসমা ডাসার থানার ধুয়াসার গ্রামের সিরাজ বেপারীর মেয়ে।

কালকিনি থানার পুলিশ কর্মকর্তা বলেন, পরকীয়ার কারনে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন যাবত মন-মালিণ্য হয়ে আসছিলো। ধারনা করা যায় শ্বাসরোধ হত্যা করা হয়েছে। নিহতের গলায় একটি দাগ দেখা যায়। লাশের ময়নাতদন্তের পরে সব বিস্তারিত পাওয়া যাবে।