কালকিনি, শিবচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান নির্বাচিত

মাদারীপুর প্রতিনিধি : শুক্রবার সকাল সাড়ে ১০টার সময়ে মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হয়েছেন তাদের নাম ঘোষণা করে থাকে।

এদের মধ্য কালকিনিতে উপজেলা পরিষদের নির্বাচনে দ্ইুজন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন এর মধ্য একজন প্রত্যাহার করে নিলে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন মীর গোলাম ফারুক।

এদিকে শিবচরে উপজেলা পরিষদের নির্বাচনে দ্ইুজন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করে থাকে এদের একজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে সামসুদ্দিন খান চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

এছারাও শিবচরে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পৃথকভাবে দুইজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে ঐ পদে আতাহার হোসেন বেপারি ও ফাহিমা বেগম বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়ে থাকে।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, প্রতি পদে শিবচরে দুইজন করে মনোনয়নপত্র দাখিল করলে একজন করে প্রত্যাহার করে নিয়েছেন। অন্যদিকে কালকিনিতে চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র দাখিল করে থাকে এর মধ্য একজন প্রত্যাহার করে নেয়।

অন্যান্য বাকি পদেগুলি কালকিনিতে এবং রাজৈরে উপজেলা পরিষদের নির্বাচনে সবকটিতে একাধিক প্রাথী থাকায় প্রতিদ্ব›িদ্বতা হবে আশা করা হচ্ছে।