কুবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে জয়ী সাংবাদিকতা বিভাগ

ইমদাদুল হক মিরন, কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে জয়ী হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ইনফর্মেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগকে ২৩ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিভাগটি।

রবিবার (২৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দুপুর ২ টায় ফাইনাল লড়াইয়ে মুখোমুখি হয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ।

টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১১৫ রান করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। ১১৬ রানের টার্গেটে খেলতে নেমে বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে উইকেট হারাতে থাকে আইসিটি বিভাগ। শেষ পর্যন্ত ১৬ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে আইসিটি বিভাগ ৯২ রানে থেমে যায়।ফলে ২৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে সাংবাদিকতা বিভাগ।

এবারের টুর্নামেন্টে তৃতীয় স্থান অর্জন করে রসায়ন বিভাগ। টুর্নামেন্টে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হোসনে মোবারক ও ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন আইন বিভাগের শিক্ষার্থী মুহিবুল হক রাহিম।

খেলা শেষে এক সংক্ষিপ্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলের মাঝে পুরস্কার বিতরণ করেণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক এমরান কবির চোধুরী।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও ড. মোঃ শামিমুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন,শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ প্রমুখ।

উল্লেখ্য, গত ০৩ মার্চ শুরু হয় এই টুর্নামেন্টের আসর।এবারের আন্তঃবিভাগ টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগ অংশগ্রহণ করেছে।