কুবিতে রক্তদাতা সংগঠন বন্ধু’র প্রতিষ্ঠাবার্ষিকী ও নতুন কমিটি

ইমদাদুল হক মিরন, কুবি প্রতিনিধি : ‘যদি করি স্বেচ্ছায় রক্তদান, বাঁচবে জীবন বাঁচবে প্রাণ’-স্লোগানের বাহক, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একমাত্র রক্তদাতা সংগঠন বন্ধু’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। একইসাথে ১৪ সদস্যের নতুন কার্যকরী কমিটিও গঠিত হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে।

নতুন এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ফার্মেসী বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী মো. আশরাফুর রহমান ভুঁইয়া। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী শাহবাজ ইব্রাহীম সানি।

কমিটির অন্যান্য পদে আছেন- সহ সভাপতি মো. আমজাদ হোসেন, মফিজুল ইসলাম নিলয় ও মো. মাসুদুর রহমান; যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত শাওন, ফারহান সামিন ও নাদিয়ামুল ইরফান নাদিম; সাংগঠনিক সম্পাদক মো. আবেদীন কবির; অর্থ সম্পাদক মাহের রাহাত; প্রচার সম্পাদক স্বকৃত গালিব; সহ-প্রচার সম্পাদক আবু বক্বর সিদ্দিক ফরহাদ, আবুল হাসনাত ইমন; দপ্তর সম্পাদক সুপ্রিয় সেন।

এছাড়াও ২৪ জন কার্যকরী সদস্য এবং ১৫ সদস্যের একটি হেলথ টিম রাখা হয়েছে এই কমিটির সাথে। আগামী এক বছর নবগঠিত এই কমিটি দায়িত্ব পালন করবে।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বন্ধু’র সাবেক নেতৃবৃন্দকে সম্মাননা স্মারক দিয়ে বরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন; শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরী; আইন বিভাগের প্রভাষক মু. আবু বকর সিদ্দিকসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।