কুবির আঞ্চলিক সংগঠন ‘জাগ্রত চৌরঙ্গী গাজীপুর অ্যাসোসিয়েশনের’ নবীনবরণ

ইমদাদুল হক মিরন, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত গাজীপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘জাগ্রত চৌরঙ্গী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ এর পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ ভবনে সংগঠনের সভাপতি নাহিদ ইকবালের সভাপতিত্বে এবং মেহরুন তানিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ জুলহাস মিয়া, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মেহের নীগার, নোয়াখালীর কবিরহাটের ভূমি অফিসের সহকারী কমিশনার আখতারুজ্জামান জুয়েল এবং সংগঠনের সাবেক সভাপতি সাইফুল ইসলাম।

এ সময় সভাপতির বক্তব্যে নাহিদ ইকবাল কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে তাজউদ্দীন চেয়ার প্রতিষ্ঠার দাবি জানান। অনুষ্ঠান শেষে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের আকরাম হোসেন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ফরহাদুর রহমান। এছাড়া অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি খালিদ হাসান, মেহেরুন তানিয়া, ফরিদুর রহমান টুটুল, মো. নাইম মিয়া, মো. জহিরুল হক, তামিম রাহুল, ইসরাত জাহান মিতু; যুগ্ম-সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন ও আবুল বাসার সাজ্জাদ; সাংগঠনিক সম্পাদক তানভির হোসেন, ইফাত হোসেন রনি, রফিকুল ইসলাম হৃদয় ও কাউসার হোসাইন; অর্থ বিষয়ক সম্পাদক জুনায়েদ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদি হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার রুবি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আল নাইম, নারী বিষয়ক সম্পাদক আফিফা আক্তার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইমরান হোসেন এবং কার্যকরী সদস্য ইসরাত জাহান বন্যা ও রুহুল আমীন।