কুবির শিক্ষক সমিতি নির্বাচন ১৫ জানুয়ারি

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষক সমিতির নির্বাচন আগামী ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার শিক্ষক সমিতির সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবু তাহের ও সাধারণ সম্পাদক এন.এম রবিউল অাউয়াল চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি হতে এই তথ্য জানা যায়। যেখানে বলা হয়, “শিক্ষক সমিতির সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ জানুয়ারি ২০১৯, রোজ মঙ্গলবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হবে।”

এছাড়াও নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে গঠনতন্ত্রের (ক এবং গ) ধারা অনুযায়ী সাধারণ সভায় উপস্থিত শিক্ষকদের মতামতের ভিত্তিতে ৩ (তিন) সদস্যের নির্বাচন কমিশন গঠিত হয়। যেখানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড.মুহ.আমিনুল ইসলাম আকন্দকে। আর নির্বাচন কমিশনার এর দায়িত্ব পেয়েছেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব কৃষ্ণ কুমার সাহা এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব নকীবুন নবি।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি, ২০১৮ তারিখ আওয়ামী সমর্থিত প্রগতিশীল আবু তাহের- রবিউল আউয়াল রবির প্যানেল নির্বাচনে জয়ী হয়ে কমিটি গঠন করেছিল।