কৃষককে দেখা দিল এলিয়েন! (ভিডিও)

এই পৃথিবী কত রহস্যে যে ভরপুর তার ইয়ত্তা নেই! সমুদ্র দূরে থাক স্থলের অনেক রহস্যেরই কোনো সমাধান বিজ্ঞানীরা এখনও করতে পারেননি। দিনের আলোর পরিবেশ অনেকটা সহজ হলেও রাতের অন্ধকারকে মানুষ এখনও ভয় পায়! আর সেই রাতেই কারও কারও জীবনে ঘটে যায় এমন সব ঘটনা, যার ব্যাখ্যা সেই মানুষটির সারা জীবনেও মেলে না।

সেসব রহস্য সম্পর্কে বিজ্ঞানীরাও কোনো মন্তব্য করতে চান না। তারা শুধুমাত্র বৈজ্ঞানিক দিক বিবেচনা করে এর ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করেন। যার মধ্যে অসংখ্য ‘যদি’ কিংবা ‘হয়তো’ শব্দ থাকে।
সম্প্রতি যুক্তরাষ্ট্রের উত্তরাঞ্চলের এক কৃষক রাতে তার জমিতে এলিয়েনের মুখোমুখি হয়েছিলেন! রাতে ভুট্টা ক্ষেত পাহারা দিতে টর্চ হাতে বের হন তিনি। হঠাৎ ভুট্টা ক্ষেতের একটি স্থানের ফসল নড়ে উঠতে দেখে চমকে যান।
প্রথমে ভেবেছিলেন কোনো পশু কিংবা চোর হয়তো ক্ষেতের ভেতরে ঢুকেছে। তাই দ্রুত সেখানে গিয়ে ক্ষেতের ভেতরে কে আছে তা দেখতে যান। কিন্তু সেখানে এমন এক জীবের সন্ধান পান যা দেখে তার আত্মা উড়ে যায়।
প্রচণ্ড আতঙ্কে কিছুটা দৌড়ে গেলেও কৌতুহলের কাছে ভয় পরাজিত হয়। আবার সেই স্থানের কাছাকাছি আসলে পুরোপুরি দেখা দেয় সেই অদ্ভূত জীবটি।
ক্ষেত পাহারা দেয়ার সময় ওই স্থানে সন্দেহজনক গতিবিধি দেখে গোড়াতেই হাতে থাকা মোবাইলের ভিডিও সুবিধা চালু করে দেন সেই কৃষক। ফলে ঘটনার অনেকটাই সেখানে ধরা পড়ে।
সেই ভিডিও তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দিলে মুহুর্তেই তা ভাইরালে পরিণত হয়। অনেকেই ভিডিওটি দেখে মিশ্র প্রতিক্রিয়া জানান।
কারও কারও দাবি, পৃথিবীর বাইরের বাসিন্দারা বরাবরই আমাদের চারপাশে রয়েছে। কিন্তু আমাদের অগোচরে তাদের আনাগোনা। কখনও কখনও তারা আমাদের চোখে ধরা পড়ে যায়। ওই ভিডিওটি সম্ভবত তেমনই।
আবার কেউ কেউ বলছেন, পুরো ভিডিও’টি আসলে মিথ্যে, সাজানো!