কোহলি-আনুশকার বিয়েতে যাচ্ছেন শচীন-শাহরুখ!

গোপন কথাটি আর রইল না গোপন। বিরাট কোহলি-আনুশকা শর্মা খুব চেষ্টা করেছিলেন নিজেদের বিয়ের খবর গোপন রাখার। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হলো কই! বর-কনে এরই মধ্যে ইতালির মিলানে পৌঁছে গেছে। শুধু তাই নয়, পুরোহিতও তাদের সঙ্গে গেছেন। এই ছবি সামনে আসতেই আরো খবর আসতে শুরু করেছে। গোপনে মিলানে যাওয়ার জন্য যাদের দাওয়াত করেছেন কোহলি-আনুশকা এবার তাদের নামও প্রকাশ্যে এল।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, বিয়েতে দু’পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। কোহলির খুবই প্রিয় শচীন টেন্ডুলকারকে দাওয়াত দিতে তিনি ভোলেননি। লিটল মাষ্টারের সঙ্গে শনিবারই মিলানের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন যুবরাজ সিং।

মহেন্দ্র সিং ধোনিও এই তালিকায় থাকতে পারতেন। কিন্তু রোববার থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তাই ধোনির যাওয়া হচ্ছে না। অবশ্য কোহলির কোচ রাজকুমার শর্মা থাকছেন বিয়েতে।

আনুশকা কিং খান শাহরুখকে নিমন্ত্রণ জানাতে ভোলেননি। তাঁর হাত ধরেই যে রুপালি পর্দায় যাত্রা শুরু হয়েছিল এই বলিউড ললনার। ছবিটির নাম ছিল ‘রব নে বনা দে জোড়ি’। এটি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। তাই শাহরুখকে কেমন করে ভোলেন আনুশকা?

বিয়েতে থাকতে পারেন ইমতিয়াজ। থাকতে পারেন ‘ব্যান্ড বাজা বরাত’ (২০১০) ছবির পরিচালক মণীশ শর্মা। থাকবেন আনুশকার ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। বিয়ের পর মুম্বাইয়ে বিরাট রিসেপশন পার্টি করবেন কোহলি। খুব সম্ভবত এটি হতে চলেছে ২১ বা ২২ ডিসেম্বর।