ক্রাইস্টচার্চে হামলা: কিশোরগঞ্জের সাজেদা লাইফ সাপোর্টে

ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে জুমার নামাজ আদায় করতে গিয়ে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ কিশোরগঞ্জের সাজেদা আক্তার খাতুন লিপির (৩০) অবস্থা সংকটাপন্ন।

লিপির স্বামীর বড় ভাই (ভাসুর) মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্রোপচারের পর তাকে এখন আইসিওতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে

সাজেদা আক্তার কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আছমিতা ইউনিয়নের দক্ষিণ অষ্টঘড়িয়া গ্রামের জালাল উদ্দিন মোল্লার দ্বিতীয় ছেলে নজরুলের স্ত্রী। তিনি তার স্বামী নজরুল, ভাসুর মাসুদ, দেবর খোকন, ননদ জেসমিন ও জেসমিনের স্বামী ফারুককে নিয়ে নিউজিল্যান্ডের ক্রাইসচার্চে প্রবাস জীবন কাটাচ্ছেন।

সাজেদার ভাসুর মাসুদ জানান, শুক্রবার স্থানীয় সময় ১টা ৪০ মিনিটে সেখানে অবস্থানরত ছোট ভাই নজরুল ও তার স্ত্রী সাজেদাসহ অন্যান্য স্বজনরা আল নূর মসজিদে জুমার নামাজ আদায় করতে গিয়ে সন্ত্রাসী হামলার খপ্পড়ে পড়েন।

তিনি বলেন, এ সময় অন্যান্যরা নিরাপদে পালিয়ে আত্মরক্ষা করতে পারলেও সাজেদা আক্তার লিপি বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচারের পর অবস্থার অবনতি ঘটলে আইসিওতে লাইফ সাপোর্ট রাখা হয়েছে।