খাগড়াছড়িতে বিএনপি প্রার্থীর প্রচার গাড়িতে হামলা

খাগড়াছড়িতে বিএনপির নির্বাচনী প্রচার গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে জেলা সদরের শালবন এলাকায় হরিনাথ পাড়ায় এ ঘটনা ঘটে।

এ সময় প্রচার গাড়িতে থাকা ছয় বিএনপি কর্মী-সমর্থক আহত হয়েছেন বলে জানিয়েছে জেলা বিএনপি। এ ঘটনার জন্য আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের দায়ী করেছে স্থানীয় বিএনপি।

বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, বিএনপির প্রার্থী শহিদুল ইসলামের ধানের শীষের প্রচারণায় থাকা গাড়িটি হরিনাথ পাড়া এলাকায় পৌঁছালে হামলা চালানো হয়। প্রচার কাজে ব্যবহৃত গাড়ির সামনের গ্লাস ও মাইক ভাঙচুর করা হয়। এতে প্রচার গাড়িতে থাকা জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মো. শফিকুল ইসলাম, পৌর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৌভাগ্য ত্রিপুরা, সদস্য মো. জালাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক মো. সোহাগ, প্রচার সম্পাদক হৃদয়, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য আমির হোসেন আহত হন। আহতদের সদর হাসতালের ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত।

ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি অস্বাকীর করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, আমরা সংঘাত বিহীন সুষ্ঠু নির্বাচন চাই। প্রচার কাজে বাধা দেয়া কিংবা হামলার ঘটনায় আওয়ামী লীগের সম্পৃক্ততা নেই। আইন-শৃঙ্খলা বাহিনী ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করুক। আওয়ামী লীগ এ ঘটনার দায় নেবে না।