খালেদা জিয়ার রায় নিয়ে কিছু করার নেই : নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দোষী হলে সাজা, আর নির্দোষ হলে মুক্তি পাবেন। এতে আওয়ামী লীগের কিছু করার নেই।

মঙ্গলবার বিকালে জেলার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যার হাসপাতালের নতুন ভবন উদ্বোধন শেষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে যদি বিএনপি জামায়াত দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করে তা হলে আইনশৃংখলা বাহিনী ও জনগণ দেখবে।

আগামী নির্বাচন আওয়ামী লীগ জোটবদ্ধভাবে করবে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা গোরস্থানে চলে গেছে, সে আর বাংলাদেশে ফিরে আসবে না। আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে।

তিনি বলেন, ডিসেম্বরে ফাইনাল খেলা। খেলার রেফারি থাকবে নির্বাচন কমিশন। বিএনপিও সে নির্বাচনে অংশগ্রহণ করবে, নইলে আগামী নির্বাচনের পর বাংলার মাটিতে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

দলীয় নেতাকর্মীদের সকল অপকর্ম ও বিশৃংখলা থেকে দেশ রক্ষায় সজাগ থাকার আহ্বান জানান আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য। তিনি বলেন, বিএনপি আমলে জঙ্গিবাদের উত্থান হয়েছিল, আওয়ামী লীগ সরকার তা দমন করেছে।

উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়ার সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত শহীদ মো. বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ. রশিদ ভূঁইয়া।