গর্তে-কাদায় খেলার অনুপযোগী কলারোয়ার দুটি ফুটবল মাঠ

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় ক্রীড়াঙ্গনের অন্যতম প্রধান দু’টি মাঠ কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠ ও সরকারি কলেজ মাঠের অবস্থা অত্যন্ত নাজুক। শুধু পৌরসদর নয়, গোটা উপজেলার মধ্যে প্রধান ও বড় এ মাঠ দু’টি চলতি বর্ষা মৌসুমে শোচনীয় পর্যায়ে পৌছেছে।

কাদা, ঘাষ উঠে গর্তের সৃষ্টি, একটু বৃষ্টিতেই পানি বেঁধে যাওয়া ও অন্যান্য কারণে এই মাঠ দু’টি খেলার অনুপযোগি হয়ে পড়েছে। এখন ফুটবল খেলাও দুষ্কর হয়ে পড়েছে সেখানে। মাঠের খারাপ অবস্থার কারণে খেলোয়াররা পড়ে গিয়ে আহতও হচ্ছেন। ক্রীড়াপ্রেমি হাবিবুর রহমান রনি জানান-এখন বৃষ্টির সময় আমরা ফুটবল খেলছি। তবে মাঠের অবস্থা খারাপের কারণে পড়ে গিয়ে মাঝেমধ্যে অনেকেই অনেকে আহত হচ্ছে। ক্রীড়া সংগঠক সঞ্জয় কুমার সাহা জানান-অবিলম্বে মাঠ দু’টি সংষ্কার করা জরুরী।

সাবেক ফুটবলার মাস্টার হুমায়ুন কবির জানান- মাটি ভরাটসহ অন্যান্য সংষ্কার ও রক্ষণাবেক্ষন সময়ের দাবি। মিনি স্টেডিয়াম তৈরির জন্য দীর্ঘদিন দাবি উঠে আসছে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠটি। পাশাপাশি কলারোয়া সরকারি কলেজের মাঠটিও অন্যতম প্রধান হিসেবে বিবেচিত। কলারোয়া উপজেলা সদরের বৃহৎ এ মাঠ দু’টি অবিলম্বে সংষ্কার ও রক্ষণাবেক্ষণের জন্য সংশ্লিষ্টদের প্রতি দাবি জানিয়েছেন ক্রীড়াপ্রেমিরা।