গারো মা-মেয়ে হত্যা, ৪ আসামি গ্রেপ্তার

রাজধানীর গুলশান কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলার প্রধান আসামি সঞ্জিতসহ চারজনকে শেরপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে র‌্যাব বাহিনীর মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান এ তথ্য জানান।

তিনি বলেন, বুধবার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী থেকে ওই চারজনকে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা। আজ দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী, মঙ্গলবার সন্ধ্যায় কালাচাঁদপুরের শিশু মালঞ্চ স্কুলের গলির বাসা থেকে সুজাতা চিরিং (৪২) এবং তার মা বেসেতের (৬৫) লাশ উদ্ধার হয়। তাদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এ ঘটনায় সুজাতার স্বামী আশিস মানকিন বুধবার গুলশান থানায় যে মামলা দায়ের করেন, সেখানে সুজাতার বোনের ছেলে সঞ্জিত এবং তার তিন বন্ধুকে
আসামি করা হয়।

গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে ঘটনার সময় সঞ্জিতসহ ওই চারজনকে ওই ভবনে ঢুকতে এবং কিছুক্ষণ পর বেরিয়ে আসতে দেখা যায়। তার পরপরই পরিবারের এক সদস্য বাসায় ফিরে মৃতদেহ দেখে বাড়িওয়ালার সহায়তায় পুলিশকে খবর দেয়।

পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা। তবে সেই বিরোধ আসলে কী নিয়ে, সে বিষয়ে এখনও নিশ্চিত হতে পারেননি তারা।