গুগল সার্চে সেরা প্রিয়াঙ্কা-নিকের বিয়ে

২০১৮ সালে বিশ্বব্যাপী আলোচনায় ছিল তারকাদের বিয়ে। চলতি বছরের ১৯ মে বিয়ের পিঁড়িতে বসেন ব্রিটিশ রাজপরিবারের প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মর্কেল। গুগলে মানুষ সবচেয়ে বেশিবার খুঁজেছে হ্যারি-মেগানের বিয়ে সম্পর্কিত বিষয়। তাই গুগল সার্চ তালিকার শীর্ষে রয়েছে তাঁদের রাজকীয় বিয়ে। আর তার পরই রয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের বিয়ে। চলতি বছরে বিশ্বব্যাপী আলোচনায় ছিল প্রিয়াঙ্কা-নিকের বিয়ে। গুগল সার্চে তাঁদের বিয়ে দ্বিতীয় স্থানে।

চলতি মাসের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে।

সম্প্রতি নতুন সংসারের কথা গণমাধ্যমকে জানিয়েছেন নিক জোনাস। বলেছেন, পিতৃত্বের স্বাদ পেতে মুখিয়ে আছেন তিনি।

নিক জোনাস বলেন, ‘আমি সত্যিই বাবা হতে চাই। আমি মনে করি, এটাই সত্যিকারের স্বপ্ন। আমার মনে হয়, আমি একটু আগেই বড় হয়ে গিয়েছি। এটাকে আপনি দুইভাবে ভেবে নিতে পারেন। বলতে পারেন এটা ঠিক নয়, অথবা অল্প বয়সী হিসেবে আমাকে এ ব্যাপারে কিছু পরামর্শ দিতে পারেন। এই অল্প বয়সেই আমি অনেক কিছু দেখেছি। আশা করি, আমার নিজের সন্তানের সঙ্গে সেসব স্মৃতি একদিন শেয়ার করব।’

সদ্যই সংসার শুরু করেছেন প্রিয়াঙ্কা-নিক। এখন যৌথ জীবন উপভোগ করছেন তাঁরা। কিছুদিন আগে নিকের স্ত্রী প্রিয়াঙ্কাও মা হওয়ার ইচ্ছে পোষণ করেন। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা নিশ্চিত বাচ্চা চাই এবং যখন ঠিক সময়টি আসবে, তখনই হবে।’

প্রিয়াঙ্কার বয়স ৩৬ আর নিকের বয়স ২৬ বছর। প্রেমে যে বয়সের ব্যবধান কিছুই নয়, তা-ই তাঁরা প্রমাণ করেছেন আর একবার।

বলিউডের আরেক তারকাযুগলের বিয়ে চলতি বছরের গুগল সার্চে পঞ্চম স্থানে রয়েছে। দীপিকা পাড়ুকোন ও রণবীরের সিংয়ের বিয়েও ছিল আলোচনার কেন্দ্রে। সূত্র : হিন্দুস্তান টাইমস।