গৃহবধূর পেট থেকে বের হলো জ্যান্ত সাপ

পাবনার চাটমোহর উপজেলায় আলেয়া খাতুন (৫০) নামে এক গৃহবধূর পেট থেকে বের হয়েছে একটি জ্যান্ত সাপ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার দুুপুরে উপজেলার বিলচলন ইউনিয়নের দোদারিয়া গ্রামে অবিশ্বাস্য এ ঘটনাটি ঘটে। আলেয়া খাতুন উপজেলার দোদারিয়া গ্রামের ইসমাইল প্রাংয়ের দ্বিতীয় স্ত্রী।

গৃহবধূ আলেয়া খাতুন বলেন, গত এক সপ্তাহ ধরে আমার পেট ও শরীরে খুব খারাপ লাগত। রাতের বেলায় পানির পিপাসায় গলা শুকিয়ে যেত। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল থেকে গলার মধ্যে কিছু একটি জিনিসের অস্তিত্ব অনুভব করি। বুকের মধ্যেও অস্বস্তি লাগছিল। একপর্যায়ে দুপুরের দিকে বমি শুরু হয়। এ সময় বমির সঙ্গে জ্যান্ত ছোট একটা সাপ বের হয়।

তিনি আরও বলেন, প্রথমে প্রতিবেশীরা জানলেও পরে একথা এলাকায় রটে গেলে সাপটিকে দেখতে বাড়িতে বহু মানুষের ভিড় জমে। তাই সবার দেখার সুবিধার জন্য স্থানীয়রা সাপটিকে প্লাস্টিকের বোতলে ভরে একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে।

এ বিষয়ে জানতে চাইলে বিলচলন ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, অবিশ্বাস্য হলে সত্যি, গৃহবধূ আলেয়া খাতুনের পেট থেকে জ্যান্ত একটি সাপের বাচ্চা বের হয়েছে। এ ঘটনার পর আলেয়া শারীরিকভাবে কিছুটা দুর্বল হলেও এখন সুস্থ আছেন। আশপাশের লোকজন সাপটি দেখতে আসছেন।