গৃহবধূ ও ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে ছবি প্রকাশে মামলা

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা ও গৃহবধূকে পরিকল্পিতভাবে জিম্মির মাধ্যমে বিবস্ত্র করে ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগের আদালতে মামলা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরে একটি পত্রিকা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

এর আগে গতকাল বুধবার দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করা হয়। এতে ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের গ্রাম-পুলিশ আলাউদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরো ১০ জনকে আসামি করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রাম-পুলিশ আলাউদ্দিন দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছেন। বিভিন্ন সময় তাঁকে অনৈতিক প্রস্তাবও দেওয়া হয়েছিল। তাঁর স্বামী বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে ওঠেন। গত ২৬ মে রাত ৮টার দিকে কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব গৃহবধূর স্বামীর সঙ্গে যোগাযোগ করে জরুরি কাজে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের গ্রামে তাঁর বাড়িতে যান। এ সময় আলাউদ্দিন সহযোগীদের নিয়ে হঠাৎ গৃহবধূর বসতঘরে ঢুকে। জোরপূর্বক তারা রাকিব ও গৃহবধূর জামা-কাপড় ছিঁড়ে অর্ধ বিবস্ত্র করে ফেলে। একপর্যায়ে তারা দুজনকে পাশাপাশি বসিয়ে মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। এতে তাঁরা সামাজিক ও পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান বিপ্লব, গৃহবধূ ও তাঁর স্বামী।